সাতক্ষীরা প্রতিনিধি

  ০৬ জানুয়ারি, ২০১৮

ভোমরা বন্দর অতিরিক্ত নাইট চার্জ আদায় নিয়ে মুখোমুখি কর্তৃপক্ষ ও সিঅ্যান্ডএফ

সাতক্ষীরার ভোমরা বন্দর কর্তৃপক্ষের অতিরিক্ত নাইট চার্জ দাবিকে কেন্দ্র করে মুখোমুখি অবস্থান করছে বন্দর কর্তৃপক্ষ ও ব্যবসায়ীদের সংগঠন সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন। ফলে আমদানি রপ্তানি বন্ধের উপক্রম হয়ে পড়েছে। অতিরিক্ত চার্জের প্রতিবাদে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টা পর্যন্ত সকল আমদানি রপ্তানি কার্যক্রম অঘোষিতভাবে বন্ধ রাখে সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন। পরে অবশ্য ৬ দফা দাবির প্রস্তাব দেয় ব্যবসায়ীদের এ সংগঠণ।

আমরা ৬ দফা দাবি জানিয়েছি তবে এখনও কোন আল্টিমোটাম দেয়নি। যদি দাবি মানা না হয় তবে সকল কার্যক্রম বন্ধসহ হরতালের মতো কঠিন কর্মসূচি দিতে বাধ্য হব। এসব কথা জানান ভোমরা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম। বন্দরের ব্যবসায়ীরা জানান, সন্ধ্যা ৬টার পর কোন গাড়ী ডুকলে তা খালাশ করার জন্য বন্দর কর্তৃপক্ষ আকস্মিকভাবে অতিরিক্ত টাকা দাবি করেন। এতদিন আমরা ওই টাকা ছাড়াই ব্যবসা পরিচালনা করে আসলেও আকষ্মিকভাবে এ চার্জ দাবি করায় আমদানি রপ্তানি বন্ধ রেখেছি।

এ ব্যাপারে ভোমরা বন্দরের উপ-পরিচালক (ডিডি) আব্দুল জলিল বলেন, অতিরিক্ত কোন ফি দাবি করা হচ্ছে না। যেটি দাবি করা হচ্ছে সেটি সরকারি গেজেটে উল্লেখ রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist