ক্রীড়া ডেস্ক

  ২৪ মে, ২০২৩

অবশেষে শুরু হচ্ছে নারী ডিপিএল

অবশেষে নারীদের ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ২০২৩ সালের সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে এবারের আসর। প্রথম পর্যায়ে খেলা চলবে ৩১ মে পর্যন্ত। দ্বিতীয় ধাপের সূচি; পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছে বিসিবি। আসন্ন টুর্নামেন্টে অংশ নেবে ৯টি দল। যদিও ১১টি দলের অংশগ্রহণ করার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে এসে নাম প্রত্যাহার করে নেয় অ্যাজাক্স ও শেখ রাসেল ক্রীড়া চক্র। প্রথম পর্যায়ের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে দেশের তিনটি ভেন্যুতে। বিকেএসপির এক ও তিন নম্বর মাঠ এবং নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রতিটি ম্যাচই শুরু হবে সকাল ৯ টায়।

সিঙ্গেল লিগ পদ্ধতিতে দলগুলো একবার করে একে অপরের মোকাবিলা করবে। উদ্বোধনী দিনে মাঠে নামবে মোহামেডান ও কলাবাগান ক্রীড়া চক্র। দিনের অপর দুটি ম্যাচে মুখোমুখি হবে রূপালী ব্যাংক ক্রীড়া চক্র এবং গুলশান ইয়ুথ ক্লাব। বিকেএসপি মোকাবিলা করবে সিটি ক্লাবকে।

নারী ডিপিএলের এবারের আসরের দলগুলো হলো : মোহামেডান স্পোর্টিং ক্লাব, আবাহনী লিমিটেড, সিটি ক্লাব, বিকেএসপি, খেলাঘর সমাজ কল্যাণ সমিতি, রুপালী ব্যাংক ক্রীড়া পরিষদ, গুলশান ইয়ুথ ক্লাব, কেরানীগঞ্জ ক্রিকেট একাডেমি ও কলাবাগান ক্রীড়া চক্র।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close