ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

  ২৮ এপ্রিল, ২০২৪

ফুলবাড়ীতে অভিযোগ 

নিহতের অনুদানের টাকা আত্মসাৎ কর্মকর্তার 

ছবি: প্রতীকী

দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ছাদেকুল ইসলামের মৃত্যুর অনুদানের ২০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে এক কর্মকর্তার বিরুদ্ধে। নগদ অ্যাকাউন্টে দেওয়ার কথা বলে আরনেট সিকিউরিটি সার্ভিসেসের ব্যবস্থাপক অনুদানের এই টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ করেছেন ছাদেকুলের মা জয়নব বেগম। গত বৃহস্পতিবার এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন বলে গতকাল রবিবার জানিয়েছেন তিনি।

তবে এ বিষয়ে আরনেট সিকিউরিটি সার্ভিসেসের ব্যবস্থাপক এ কে এম মঞ্জুরুল ইসলাম মোবাইলে বলেন, ‘টাকা পাঠিয়ে দিয়েছি।’ কিন্তু তিনি টাকা না পঠিয়ে কৌশলে টাকাটি তুলে নিয়েছেন।

জানা যায়, ফুলবাড়ী উপজেলার পশ্চিম গৌরিপাড়া গ্রামের চান মিয়ার ছেলে নিহত ছাদেকুল ঢাকার আরনেট সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডে চাকরি করতেন। গত ২০২২ সালের জুলাইয়ে ছুটি নিয়ে বাবার চিকিৎসা করাতে ফুলবাড়ীতে আসেন। বাড়িতে যাওয়ার পথে গত ২০২২ সালের ২ আগস্ট এক দুর্ঘটনায় মারা যান তিনি। এ খবর ঢাকার আরনেট সিকিউরিটি সার্ভিসেস লিমিটেড জানার পর তার পরিবারকে ২০ হাজার টাকা অনুদানের ঘোষণা দেন। ব্যবস্থাপক এ কে এম মঞ্জুরুল ইসলাম কাগজপত্র চেয়ে পাঠান নিহত সাদেকুল ইসলামের মা জয়নব বেগমের কাছে। চলতি বছরের ২১ এপ্রিল জয়নব বেগম তার কাছে কাগজপত্র পাঠিয়ে দেন। এরপর গত ২২ এপ্রিল জয়নব বেগমের নগদ নম্বর ০১৭২৯৫৮৬০৫৫-এ ২০ হাজার টাকা পাঠিয়ে দেন বলে জানান ওই ব্যবস্থাপক। কিন্তু জয়নব বেগম দোকানে গিয়ে জানতে পারেন ওই নম্বরে কোনো টাকা আসেনি। তবে ওই ব্যবস্থাপক ভুয়া ২০ হাজার টাকা সেন্ড মানির একটি এসএমএস পাঠিয়ে দেন।

নগদের ওই দোকানি জয়নব বেগমকে বলেন, এটি একটি ভুয়া এসএমএস। তবে ওই প্রতারক অন্য নম্বরে টাকাটি নিয়েছেন। কোন কোন নম্বরে টাকা উত্তোলন করেছে ওই প্রতারক সেই নম্বর উল্লেখ করে থানায় জিডির পরামর্শ দেন তিনি।

ব্যবস্থাপক মঞ্জুরুলের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ওই সংস্থার পরিচালকের হস্তক্ষেপ কামনা করেন জয়নব বেগম।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দিনাজপুর,ফুলবাড়ী,নিহত,অর্থ,আত্মসাৎ,কর্মকর্তা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close