ক্রীড়া প্রতিবেদক

  ১৫ মে, ২০২২

আমেরিকা থেকে কোচিংয়ের প্রস্তাব পেলেন আফতাব

মারকাটারি ব্যাটিংয়ের কারণে খেলোয়াড়ি জীবনে বেশ সুনাম ছিল আফতাব আহমেদের। বাইশ গজকে বিদায় জানিয়ে এখন আছেন কোচিং পেশায়। এখানেও ভালো করছেন সাবেক এই ক্রিকেটার। এরই ধারাবাহিকতায় আমেরিকার ঘরোয়া ক্রিকেট লিগের একটি দল থেকে কোচিং করানোর প্রস্তাব পেয়েছেন। গণমাধ্যমকে আফতাব নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশের ঘরোয়া লিগ কোচিংয়ে নিয়মিত মুখ হয়ে উঠেছেন আফতাব। কিছুদিন আগে বগুড়ায় ক্যাম্প করা বাংলাদেশ টাইগার্সের সঙ্গে কাজ করেছেন। সাবেক ব্যাটারের অধীনে দেশের ওয়ানডে ক্রিকেটের সবচেয়ে বড় প্রতিযোগিতা ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ, ডিপিএলের সবশেষ আসরে রানার্সআপ হয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ।

আমেরিকার কোন ক্লাব থেকে প্রস্তাব পেয়েছেন সেটা জানাননি আফতাব। তবে জুন থেকে সেপ্টেম্বর, এই চার মাস অবসর সময় থাকায় সে প্রস্তাবে রাজি আছেন তিনি। গণমাধ্যমকে সাবেক এই তারকা ক্রিকেটার বলেন, ‘আমেরিকাতে বাঙালি মালিকানাধীন একটা দল আছে। এখনো তাদের সঙ্গে আমার চুক্তি হয়নি। তাই আমি ওই দলের নাম আপাতত বলতে পারব না। ওই দলটা মেজর এবং মাইনর, দুই লিগেই খেলে থাকে। জুন থেকে সেপ্টেম্বর, এই চার মাস ওরা যেসব টুর্নামেন্ট খেলবে, সেসবের জন্য আমাকে চার মাসের প্রস্তাব দিয়েছে।’

‘জুন থেকে সেপ্টেম্বরের সময়ে আমাদের দেশে বৃষ্টির মৌসুম থাকে। এজন্য তেমন খেলা থাকে না। লিগ শেষ হয়ে যায়। এদিকে প্রথম শ্রেণির মৌসুম শুরু হয় অক্টোবর থেকে। তাই এই চার মাস আমার জন্য দেশের বাইরে কাজ করার সুন্দর সময়। যদি ওই সুযোগটা হয়, তাহলে আমার জন্য অনেক ভালো হবে।’ যোগ করেন আফতাব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close