ক্রীড়া ডেস্ক

  ০৮ এপ্রিল, ২০১৯

বিশ্বকাপে সেমিফাইনাল খেলব : সরফরাজ

বিশ্বকাপের বাকি আছে আর মাত্র দুই মাসেরও কম সময়। এরই মধ্যে প্রাথমিক প্রস্তুতি শুরু করে দিয়েছে অংশগ্রহণকারী কয়েক দল। বিশ্বকাপের জন্য চূড়ান্ত স্কোয়াড দেওয়ার আগে ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

অধিনায়ক সরফরাজ আহমেদের নেতৃত্বে তারুণ্য ও অভিজ্ঞতার মিশেলে দেওয়া হয়েছে এই দল। আগামী ১৫ এবং ১৬ এপ্রিল জাতীয় ক্রিকেট একাডেমিতে ফিটনেস টেস্টের পর নিজেদের চূড়ান্ত স্কোয়াড ঠিক করবে পিসিবি। তবে তার আগেই বিশ্বকাপ নিয়ে নিজের ভবিষ্যদ্বাণী জানিয়েছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ।

তার মতে, বিশ্বকাপে অন্তত সেমিফাইনাল খেলবে ১৯৯২ সালের বিশ্বচ্যাম্পিয়নরা। তবে ফাইনাল খেলা সহজ হবে না বলেই মনে করেন সরফরাজ।

স্থানীয় এক টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে পাকিস্তানের অধিনায়ক বলেন, ‘কোনো পরিস্থিতিতেই বিশ্বকাপ ফাইনাল খেলা সহজ কাজ নয়। আমি মনে করি অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ভারত ও পাকিস্তান বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে। এরপর আমরা এমন কিছু করার চেষ্টা করব, যা দেশের মানুষ আজীবন মনে রাখবে।’

সরফরাজের মতে, ইংল্যান্ডের মাটিতে ২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জেতায় এবং গত তিন বছরের প্রতিবার ইংল্যান্ড সফর করায় আসন্ন বিশ্বকাপে সুবিধা পাবে তার দল। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়াও সহজ হবে। তিনি বলেন, ‘আমরা নিশ্চিতভাবেই ইংল্যান্ডে বাড়তি সুবিধা পাব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close