ক্রীড়া প্রতিবেদক

  ২৩ ফেব্রুয়ারি, ২০১৯

মিয়ানমার যাচ্ছেন আঁখি-মারিয়ারা

এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল বাছাইয়ের দ্বিতীয় পর্বে অংশ নিতে আজ ভোরে মিয়ানমার যাচ্ছে বাংলাদেশ দল। বাছাইয়ের দ্বিতীয় পর্বে বাংলাদেশ পড়েছে ‘বি’ গ্রুপে। প্রতিপক্ষ ফিলিপাইন, চীন ও মিয়ানমার। গত সেপ্টেম্বর ঢাকায় হয়েছিল বাছাইয়ের প্রথম পর্ব। বাহরাইন, লেবানন, সংযুক্ত আরব আমিরাত ও ভিয়েতনামকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে দ্বিতীয় পর্বের টিকিট পেয়েছে লাল-সবুজ জার্সিধারী মারিয়া-আঁখিরা। দ্বিতীয় পর্বের বাছাই হচ্ছে দুই গ্রুপে। প্রতি গ্রুপের দুটি করে দল উঠবে চূড়ান্ত পর্বে। আগামী সেপ্টেম্বরে থাইল্যান্ডে হবে চূড়ান্ত পর্ব। গতবারের শীর্ষ ৩ দল জাপান, দক্ষিণ কোরিয়া ও উত্তর কোরিয়া এবং স্বাগতিকরা খেলবে সরাসরি।

মিয়ানমারে বাংলাদেশের প্রথম ম্যাচে ২৭ ফেব্রুয়ারি, ফিলিপাইনের বিপক্ষে। ১ মার্চ স্বাগতিকদের মুখোমুখি হবে বাংলাদেশ। শেষ ম্যাচ ৩ মার্চ। প্রতিপক্ষ চীন। তিন প্রতিপক্ষের মধ্যে চীন ও ফিলিপাইন একেবারেই নতুন বাংলাদেশের সামনে।

ম্যাচের সময়সূচী : ২৭ ফেব্রুয়ারি : চীন-মিয়ানমার, ২৭ ফেব্রুয়ারি : বাংলাদেশ ফিলিপাইন, ১ মার্চ : বাংলাদেশ-মিয়ানমার, ১ মার্চ : ফিলিপাইন-চীন, ৩ মার্চ : বাংলাদেশ-চীন, ৩ মার্চ : ফিলিপাইন-মিয়ানমার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close