নিজস্ব প্রতিবেদক

  ১৬ এপ্রিল, ২০১৮

বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

১১ লাখের মধ্যে একটি পরিবার ফেরত নেওয়া হাস্যকর

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশে এখনো ১১ লাখ রোহিঙ্গা রয়ে গেছে। তাদের মধ্যে একটি পরিবার ফেরত নেওয়ার বিষয়টি হাস্যকর। মিয়ানমারের সীমানায় নোম্যান্সল্যান্ডে ৬ হাজার রোহিঙ্গা রয়েছেন। তাদের ফেরত নেওয়ার জন্য আমরা বার বার বলার পরও তারা নিচ্ছে না।

গতকাল রোববার ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (ডিসিসিআই) ভবনে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রোহিঙ্গা যে পরিবারটি দেশে ফিরে গেছে সে বিষয়ে সরকারের কাছে সঠিক কোনো তথ্য নেই। আন্তর্জাতিক গণমাধ্যমে যে খবর বেরিয়েছে সে বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

এ সময় কোটা সংস্কার আন্দোলনে ভিসি ভবন ভাঙচুরের বিষয়ে তিনি বলেন, ভিসির বাসভবনে যে হামলা হয়েছে এ দৃশ্য আগে কখনো দেখিনি। ওই ঘটনায় আইসিটি আইনে একটি মামলাসহ পাঁচটি মামলা করা হয়েছে। মামলাগুলোর তদন্ত চলছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ছাত্ররা কোনো কিছুর দাবি করতেই পারে। তাই বলে ভিসির বাসভবনে ঢুকে এমন তা-ব মেনে নেওয়া যায় না। জড়িতদের অবশ্যই আদালতের বিচারের সম্মুখীন করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist