‘আমরা একে অপরকে খুব বিশ্বাস করি’

প্রকাশ : ০৭ আগস্ট ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে ২০০৭ সালে শোবিজে পথচলা শুরু করেন ফারিয়া শাহরিন। নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করে জনপ্রিয়তা পান। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। তবে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি

বাড়িয়ে দেয়। এই অভিনেত্রী মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং বিভাগে পড়াশোনা করেছেন। বর্তমানে তিনি অবস্থান করছেন বাংলাদেশে। কাজ করছেন বেছে বেছে। সম্প্রতি একটি জাতীয় দৈনিকে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেন এই অভিনেত্রী। আর সেখানে উঠে আসে তার জীবনের অনেক গল্প। করোনার কারণে আটকে আছে ফারিয়ার বিয়ে। পাত্রও ঠিক আছে তার। এমনকি তারা একে অপরকে পছন্দ করেন বলে জানান অভিনেত্রী। তবে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রেমের প্রস্তাব পান বলে জানান তিনি। এ ছাড়া মজার ছলে তিনি বলেন, ফেসবুকে প্রেমের প্রস্তাব না পেলে হয়তো তার কষ্ট লাগবে।

এদিকে, প্রেমের প্রস্তাব পাওয়ার খবর প্রেমিক জানে কি নাÑ এমন প্রশ্নের জবাবে ফারিয়া বলেন, আমার বয়ফ্রেন্ড সবই জানে। আমরা এক অপরকে খুবই বিশ্বাস করি। আমার বয়ফ্রেন্ড যেমন আমাকে বিশ্বাস করে, তেমনি আমিও তার বিশ্বাসের অমর্যাদা করি না।

 

"