বিনোদন প্রতিবেদক

  ০৭ মে, ২০২৪

ওয়েব ফিল্ম ও সিরিজে শিরীন শিলা...

শিরীন শিলা, এই প্রজন্মের নায়িকা। বাংলাদেশের সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘হিটম্যান’ সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিনয়ে তার যাত্রা শুরু হয়েছিল। এরপর শিলাকে ‘ক্ষণিকের ভালোবাসা’, ‘মিয়া বিবি রাজি’, ‘মন জানে না মনের ঠিকানা’, ‘বেগম জান’, ‘ঘর ভাঙা ঘর’, ‘শেষ বাজি’, ‘নদীর জলে শাপলা ভাসে’ সিনেমাসহ আরো বেশকিছু সিনেমাতে অভিনয়ে দেখা যায়।

গতকাল শিরীন শিলা কায়েস আরজুর বিপরীতে অভিনয় করা ‘ভালোবাসি তোমায়’ সিনেমার ডাবিং করেছেন। এর আগেও শিরীন শিলা ওয়েব সিরিজে কাজ করেছিলেন, তবে তা প্রকাশ পায়নি। তবে এবার শিলা জানালেন তিনি ওয়েব সিরিজ এবং ওয়েব ফিল্মে কাজ শুরু করতে যাচ্ছেন চলতি মাসেই। এ মাসের মাঝামাঝিতে শিরীন শিলা অভিনয় করতে যাচ্ছেন ‘ব্যাড গার্লস’ শিরোনামের একটি সিরিজে। অনুরূপ আইচের কাহিনি, সংলাপ, চিত্রনাট্যে সেলিম রেজার পরিচালনায় শিলা এই ওয়েব সিরিজে কাজ করবেন। এদিকে এরই মধ্যে তানিম আহমেদের পরিচালনায় ওয়েব ফিল্ম ‘স্বয়ম্বর’-এও কাজ শুরু করতে যাচ্ছেন শিলা শিগগিরই। আপাতত একটি ওয়েব সিরিজ এবং একটি ওয়েব ফিল্মের কাজ নিয়ে আবার অভিনয়ে ব্যস্ত হয়ে উঠবেন শিরীন শিলা।

এ প্রসঙ্গে শিলা বলেন, ‘এর আগেও আমি ওয়েব’-এর জন্য কাজ করেছিলাম। কিন্তু তা এখনো প্রকাশ্যে আসেনি। ব্যাড গার্লস-ওয়েব সিরিজের গল্প আমার কাছে খুব ভালো লেগেছে। যে কারণে কাজটি করতে আগ্রহী হই। তাছাড়া অনুরূপ আইচ দাদার লেখা গান ও গল্পের প্রতি আমার ভালো লাগা আছে। যে কারণে মনে হলো ব্যাড গার্লস কাজটা করা যেতে পারে।

সবমিলিয়ে কাজটি যেন ভালোভাবে হয় সেই প্রত্যাশাই থাকবে পরিচালকের কাছে। আর স্বয়ম্বর-মূলত একটি ওয়েব ফিল্ম। গল্পটা আপাতত শেয়ার করতে চাই না। ওয়েব ফিল্মটি নিয়েও আমার প্রত্যাশা ভীষণ। দেখা যাক, ভালোভাবে দুটি কাজ শেষ হোক, দর্শকের সামনে আসুক। মন দিয়ে কাজ দুটি আগে শেষ করি। বাকিটা পরে দেখা যাবে।’

এদিকে সিনেমার বাইরে শিরীন শিলা গত বছর ‘সদরঘাট’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। এদিকে গত রবিবার ছিল শিলার ছোট ভাই সোহেলের জন্মদিন। দিনটি পারিবারিকভাবে উদযাপন করেন শিলা। শিলার বাবা নেই। মাকে ঘিরেই তার সুখের পৃথিবী। তাই মা যেন কোনোভাবে কষ্ট না পান সেদিকটাও বিবেচনায় রাখেন শিলা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close