বিনোদন প্রতিবেদক

  ০৬ মে, ২০২৪

মঞ্চ মাতালেন কে এইচ এন

‘রক’, ‘হার্ডরক’, ‘থ্রাসমেটাল’সহ সব ধরনের গান গেয়ে মঞ্চ মাতালেন কে এইচ এন। বৃহস্পতিবার (২ মে) ঢাকায় প্রযোজনা সংস্থা বৈষ্টমীর উদ্যোগে অনুষ্ঠিত হওয়া ‘কে এইচ এন মিউজিক নাইটস’ উপস্থিত শ্রোতাদের মন জয় করে।

এদিন শিল্পী কে এইচ এন স্বভাবসুলভ গায়কীতে সিঁড়ির নিচে পানের দোকান, হান্নান মিয়ার রক্ত গরম, সুরঞ্জনা, স্বপ্না, মা, ডালিয়া, সুখ, জিগোলোসহ ১৬টি গান পরিবেশন করেন। এদিকে বহুমাত্রিক কামরুল হাসান নাসিম, যার গায়কী নাম কে এইচ এন তার সঙ্গে দেশের আলোচিত প্রযোজনা সংস্থা বৈষ্টমীর এই বছরে একটি চুক্তি হয়েছে। সেই আলোকে শিল্পীকে এইচ এন কে ৮টি কনসার্টে অংশ নিতে হবে।

যেখানে চলচ্চিত্র ও প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি রাজধানী ঢাকাসহ বিভাগীয় শহরে দেশের শ্রেষ্ঠ পর্যায়ের ব্যান্ড দলসহ কে এইচ এন পারফর্ম করবে বলে জানিয়েছেন বৈষ্টমী সংস্থাটির প্রধান কর্ণধার আয়শা এরিন। ‘কে এইচ এন মিউজিক নাইটস’ শুরু হওয়ার আগে বৈষ্টমী আয়োজন করে মিট দ্য প্রেস। একটি তথ্যচিত্র তুলে ধরে বৈষ্টমী তাদের অতীতের কাজগুলো এবং ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরে।

এখন পর্যন্ত সংস্থাটি শেখ হাসিনা- এ ট্রু লেজেন্ড, সুবর্ণ রেখায় চাঁদ ও তারা, আয়রনম্যান, জার্নালিজম, ফুটবল, কবি, মি. প্রেসিডেন্টসহ ১১টি প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ করে। এ ছাড়া ফিল্ম নাইট থার্টি ফার্স্ট, যিশু এসেছিল, আসবেন, শিল্পীসত্তার মতো টেলিশর্টফিল্ম নির্মাণ করে। বহুল আলোচিত চলচ্চিত্র ‘লিলিথ’ এ বছরে মুক্তি পাবে বলে আয়োজকরা ঘোষণা করেন।

অন্যদিকে আয়োজক সংস্থার পক্ষ থেকে বলা হয়, কে এইচ এন রক, হার্ডরক ও থ্রাসমেটাল পর্যায়ে যেভাবে গান গেয়ে যাচ্ছেন, সেই বিবেচনায় দেশ ও বিদেশের শ্রোতারা তার জাত চিনে কথা বলতে শুরু করুক।

রাজধানীর হোটেল ওয়েস্টিনে অনুষ্ঠিত মিউজিক নাইটসের সঞ্চালনায় ছিলেন দেশের বিশিষ্ট সাংবাদিক, কলামিস্ট জব্বার হোসেন। সঙ্গে ছিলেন টিভি মডেল, র‍্যাম্প মডেল ও অভিনেত্রী ফাতেমা রিমি।

কেএইচএন মিউজিক নাইটসে সংগীতশিল্পী ফাহমিদা নবী, আলম আরা মিনু, গিটারিস্ট শারমিন আহমেদ মিন্নিসহ সাংস্কৃতিক অঙ্গনের তারকারা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close