বিনোদন প্রতিবেদক

  ০৬ মে, ২০২৪

অধরা খানের প্রস্তুতি

গ্ল্যামারাস চিত্রনায়িকা অধরা খান সম্প্রতি দুবাই থেকে ফিরেছেন। দীর্ঘ সময় সেখানে নিজের ব্যবসা ও ঘোরাঘুরি নিয়ে সময় কাটিয়েছেন তিনি। এদিকে সর্বশেষ ‘বর্ডার’ সিনেমায় অধরাকে দেখা গিয়েছিল। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত দুটি সিনেমা। এর মধ্যে একটি হলো অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত সিনেমা ‘দখিন দুয়ার’ আর অন্যটি হলো অপূর্ব রানা পরিচালিত সিনেমা ‘রাইটার’। দুটি ছবিই চলতি বছর মুক্তির কথা রয়েছে। এদিকে অধরা কলকাতার আরো একটি সিনেমার শুটিংও করেছেন। সেই কাজ আরো কিছু বাকি রয়েছে। বর্তমানে প্রস্তুতি নিচ্ছেন নতুন সিনেমার।

এ নায়িকা বলেন, যে দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে, তার দুটিতেই আমার চরিত্র ভিন্নধর্মী। দুটি সিনেমাতেই অভিনেত্রী হওয়ার চেষ্টা করেছি। সেটা ছবি দুটি মুক্তি পেলেই বুঝতে পারবেন দর্শক।

তিনি বলেন, দুবাই থেকে ফিরলাম কয়েক দিন আগেই। এখন একটু নিজেকে সময় দিচ্ছি। বিশেষ করে বেশ কিছু ছবির প্রস্তাব রয়েছে। ওয়েবের প্রস্তাবও আছে। সেগুলোর জন্য প্রস্তুতি নিচ্ছি। সব ঠিকঠাক থাকলে ১২ মে থেকে নতুন সিনেমার কাজ শুরু করব। তবে এ বিষয়ে বিস্তারিত বলতে নারাজ তিনি। অধরা বলেন, আসলে আনুষ্ঠানিক ঘোষণা এলেই ভালো। তারই অপেক্ষা করছি। আশা করছি, এ বছর ভালো কিছু কাজ দর্শকদের উপহার দিতে পারব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close