ক্যাম্পাস ডেস্ক

  ২১ নভেম্বর, ২০২১

জবিশিসের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির (জবিশিস) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি-২০২২ দায়িত্বভার গ্রহণ করেছে। আগামী এক বছরের জন্য নবনির্বাচিত এ কমিটি দায়িত্ব পালন করবেন।

গত বৃহস্পতিবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে শিক্ষক সমিতির বার্ষিক সাধারণ সভা শেষে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির কাছে দায়িত্বভার হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে নতুন কমিটির সভাপতি অধ্যাপক ড. আবুল হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আবুল কালাম মো. লুৎফর রহমানসহ কমিটির সব নেতার হাতে দায়িত্ব হস্তান্তর করে সাবেক কমিটি। এ সময় নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নেওয়ার পর নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. আবুল হোসেন বলেন, সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দায়িত্ব হস্তান্তর হয়েছে। অতীতের ভুলভ্রান্তি থেকে শিক্ষা নিয়ে সবার সহযোগিতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই।

শিক্ষক-শিক্ষার্থীদের কল্যাণে কাজ করতে সবার সহযোগিতা কামনা করছি। অধ্যাপক ড. আবুল কালাম মো. লুৎফর রহমান বলেন, অত্যন্ত সুন্দর ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন হয়েছে। আনুষ্ঠানিকভাবে আমাদের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। আমাদের যে নির্বাচনী ইশতেহার ছিল এবং শিক্ষকদের কল্যাণে কাজ করার জন্য আমরা যেসব প্রতিশ্রুতি দিয়েছি, তা পালনে যথাসাধ্য চেষ্টা করব।

উল্লেখ্য, এর আগে ৮ নভেম্বর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২২ অনুষ্ঠিত হয়। এতে অধ্যাপক ড. মো. আবুল হোসেন সভাপতি ও অধ্যাপক ড. আবুল কালাম মো. লুৎফর রহমান সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হোন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close