এস এম হোসেন রানা, ইসলামপুর (জামালপুর)

  ০৫ মে, ২০২৪

ইসলামপুরে কুপ খননে মাটি ধসে শ্রমিক নিহত

ছবি: প্রতিদিনের সংবাদ

জামালপুরের ইসলামপুরে বাড়ির জন্য সেফটি ট্যাংকি খনন করার সময় মাটি চাপা পড়ে আজিম উদ্দিন নামে এক শ্রমিক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে রবিবার (৫ মে) দুপুরে উপজেলার সদর ইউনিয়নে নাওভাঙ্গা গ্রামে।

আজিম উদ্দিন উপজেলার পাথর্শী ইউনিয়নের রৌহারকান্দা পালপাড়া গ্রামের মৃত গেতুর ছেলে। তার মৃত্যুর খবর পেয়েছেন বলে জানিয়েছেন ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার।

স্থানীয় বাসিন্দারা জানান, আজিম উদ্দিন দীর্ঘ দিন ধরে কুপ খননের কাজ করছেন। রবিবার সকালে নাওভাঙ্গা রফিকুলের বাড়িতে সেফটি ট্যাংকির জন্য কুপ খনন শুরু করন আজিম উদ্দিনসহ আরো দুজন শ্রমিক। দুপুরে খননকাজ শেষে দিকে ওপর থেকে মাটি ধসে পড়ে কূপের নিচে থাকা দুজন শ্রমিক আটকা পড়েন। স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে উদ্ধার কর্মীরা এসে দুজন শ্রমিককে কূপ থেকে তুলেন। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পথে আজিম উদ্দিন মারা যান, অপরজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

ইসলামপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মাজহারুল ইসলাম জানান, নাওভাঙ্গা গ্রামের রফিকুলের নির্মাণাধীন ভবনের সেফটি ট্যাংকি খননের সময় ওপর থেকে মাটি ধসে পড়ে। এ খবর পেয়ে ইসলামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে এক ঘণ্টার চেষ্টা করে আজিম উদ্দিনের মৃতদেহ উদ্ধার করে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জামালপুর,ইসলামপুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close