চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ০৪ এপ্রিল, ২০২৪

ভারত থেকে গরু আনতে গিয়ে গুলিতে বাংলাদেশির মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রোকনপুর সীমান্তে ভারত থেকে চোরাচালানের গরু আনতে গিয়ে বিএসএফের গুলিতে সাইফুল ইসলাম (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের ওই সীমান্তে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরো একজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন বলে জানিয়েছে স্থানীয় সূত্র। বিএসএফের গুলিতে নিহত সাইফুল গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের নগরপাড়ার হাসান আলীর ছেলে।

সীমান্তের বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, মঙ্গলবার রাতে সাইফুলসহ তার আরো কয়েকজন সহপাঠী রোকনপুর সীমান্ত দিয়ে ভারতে গরু আনতে যান। এ সময় ভারতের ১৫৯ বিএসএফ ব্যাটালিয়নের ইটাঘাটা বিওপির টহলরত সদস্যরা গুলি ছুড়লে সাইফুল ঘটনাস্থলেই মারা যান। হত্যার পর তার মরদেহ নিয়ে যায় ভারতীয় সীমান্ত রক্ষাবাহিনী। এ সময় রাজু ইসলাম (২৫) নামে আরো এক ব্যক্তি বিএসএফের গুলিতে আহত হন। তার শরীরে গুলি বিদ্ধ হলে লুকিয়ে অন্য জায়গায় তিনি চিকিৎসা নিচ্ছেন।

গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গরু আনতে গিয়ে বিএসএফের গুলিতে সাইফুল নামে একজন নিহত হয়েছেন। তার মরদেহ এখন ভারতেই আছে।

নওগাঁর-১৬ বিজিবির রোকনপুর বিওপি কমান্ডার নায়েব সুবেদার আজাদ রহমান জানান, সীমান্তে এক বাংলাদেশি নিহত হয়েছেন, এমন খবর আমরাও পেয়েছি। এ বিষয়ে আরো খোঁজখবর নেওয়া হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close