প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২২ নভেম্বর, ২০২২

সড়কে ৬ জন নিহত

মোটরসাইকেলে যাওয়ার পথে খুলনায় ট্রাকের ধাক্কায় পুলিশ সদস্য, নওগাঁর বদলগাছীতে স্থানীয় আওয়ামী লীগ নেতা, ময়মনসিংহের নান্দাইলে এক ব্যক্তি, সিরাজগঞ্জের তাড়াশে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ছাড়া বান্দরবানের আলীকদমে রাস্তা পারাপারের সময় এক শিশু নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

খুলনা ব্যুরো : খুলনায় ট্রাকের ধাক্কায় মুসাব্বির হোসেন (২৩) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। সোমবার (২১ নভেম্বর) সকাল পৌনে ১০টার দিকে নগরীর দৌলতপুরের মিনাক্ষী সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুসাব্বির হোসেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) খালিশপুর জোনের সহকারী কমিশনারের দেহরক্ষী ছিলেন এবং ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার জয়রামপুর গ্রামের আমীর হোসেনের ছেলে।

খুলনা ট্রাফিক বিভাগের এটিএসআই জি এম খালিদুর রহমান জানান, মুসাব্বির মোটরসাইকেল যোগে ফায়ারিং ট্রেনিংয়ের জন্য নগরীর পার্শ্ববর্তী ডাকাতিয়া বিলের উদ্দেশে যাচ্ছিলেন। মিনাক্ষী সিনেমা হলের সামনে পৌঁছালে পেছন দিক থেকে একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। এ সময় চলন্ত ট্রাকটির একটি চাকা তার শরীরের ওপর উঠে যায় এবং তাকে টানতে টানতে প্রায় ৭ গজ দূরে নিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দৌলতপুর থানার ওসি কাজী কামাল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে ট্রাকসহ হেলপার আলম শেখকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

বদলগাছী (নওগাঁ) : নওগাঁর বদলগাছীতে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক বাংলাদেশ আওয়ামী লীগ বদলগাছী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম স্বাধীন (৫২) নিহত এবং মোটরসাইকেলের আরোহী একই দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম তৌফিক মান্নান পলাশ (৪০) গুরুতর আহত হয়েছেন। তাকে বদলগাছী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত জহুরুল ইসলাম স্বাধীন বদলগাছী উপজেলার চাংলা নামক গ্রামের মৃত কাশেম আলী সরদারে ছেলে। আহত এস এম তৌফিক মান্নান পলাশ একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমানের ছেলে।

জানা গেছে, রবিবার (২০ নভেম্বর) তারা ুেজলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন শেষে নওগাঁ থেকে বাড়ি ফিরছিলেন। পথে কুশারমুড়ী নামক স্থানে সন্ধ্যা ৬টার দিকে নওগাঁ-নজিপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইল উপজেলার পালাহার নামকস্থানে রবিবার রাত ১১টার দিকে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে শাহীনুর (২৬) নামের একজন মোটরসাইকেলের চালক নিহত হন। তিনি ঈশ্বরগঞ্জ উপজেলার সরাতি গ্রামের খোরশেদ আলীর পুত্র। ওই মোটরসাইকেলে দুজন আরোহী খায়রুল (৩০) ও আলমগীর (৩৫) মারাত্মক আহত হয়েছেন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

লামা (বান্দরবান) : বান্দরবান জেলার আলীকদম উপজেলায় রাস্তা পারাপারের সময় ডাম্পার গাড়ির চাকায় পিষ্ট হয়ে তৃষা মণি (৪) নামে এক শিশু নিহত হয়েছে। সোমবার (২১ নভেম্বর) দুপুরের দিকে লামা-আলীকদম সড়কের চৈক্ষ্যং ইউনিয়নের তারাবুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তৃষা মণি তারাবুনিয়া গ্রামের বাসিন্দা জাহেদ ইসলাম ও নার্গিস আক্তারের মেয়ে।

তাড়াশ (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের তাড়াশে দ্রুতগামী মোটরসাইকেল গাছের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো একজন।

সোমবার (২১ নভেম্বর) বিকাল ৫টার দিকে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে।

বিষয়টি তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, আহত একজনকে মুমূর্ষু অবস্থায় তাড়াশ ৫০ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাজশাহী একটি কলেজে পড়ার সুবাদে উপজেলার বারুহাস ইউনিয়নের বৈদ্যনার্থপুর গ্রামের শামছুল ইসলামের ছেলে রাব্বির সঙ্গে দেখা করতে রাজশাহী থেকে তার দুই বন্ধু সোমবার সকালে বেড়াতে আসেন। পরে বিকালে ওই তিন বন্ধু একটি মোটরসাইকেলে এলাকায় বেড়াতে বের হন। কিন্তু তাদের মোটরবাইকটি দ্রুতগতিতে চলছিল। পথিমধ্যে তাড়াশ- রানীরহাট আঞ্চলিক সড়কের বেড়খাড়ি এলাকায় এসে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই বৈদ্যনার্থপুর গ্রামের শামছুল ইসলামের ছেলে রাব্বি (২০) ও চাঁপাইনবগঞ্জ জেলার গোমস্তপুর উপজেলার রহমতপুর গ্রামের বাসিন্দা শামীম হোসেন (২০) নিহত হন। পরে লোকজন অপর গুরুতর আহত রাজশাহীর তালতা এলাকার একরামুল হকের ছেলে রাজকে (২০) উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় তাড়াশ ৫০ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ভর্তি করেন।

এ প্রসঙ্গে তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, তারা ঘটনাস্থলে ব্যস্ত রয়েছেন, পরে বিস্তারিত জানাবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close