মহানগর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২২ অক্টোবর, ২০১৯

ময়মনসিংহে লাগেজে মিলল হাত-পা-মুণ্ডুহীন লাশ

ঘটনার সূত্রপাত লাল রঙ্গের একটি লাগেজকে ঘিরে। ময়মনসিংহ নগরের পাটগুদাম এলাকায় সম্ভুগঞ্জ ব্রিজের কাছে গত রোববার সকাল থেকে সারা দিন লাগেজটি পড়ে থাকতে দেখে সন্দেহ হয় ট্রাফিক পুলিশের এক সদস্যের।

সন্ধ্যার পর বিষয়টি থানায় জানান তিনি। খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান ময়মনসিংহ রেঞ্জ পুলিশের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন ও র‌্যাব-১৪’র কর্মকর্তারা। বোমা সন্দেহে খবর দেওয়া হয় বোমা নিষ্ক্রিয়কারী দলকে। পরে লাগেজটিকে ঘিরে রেখে রাতভর পাহারা দেয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বহিনী।

গতকাল সোমবার সকালে ঢাকা থেকে আসে বোমা নিষ্ক্রিয়কারী দল। ব্যাগটি খুলে তারা দেখতে পান হাত-পা-মুন্ডুবিহীন একজন পুরুষের লাশ। লাগেজের ভেতরে পলিথিনে পেঁচিয়ে প্লাস্টিকের বস্তায় ভরে রাখা হয়েছিল দেহাংশটি। ৃনিহতের পরিচয় ঢাকতে মাথা ও হাত-পা কেটে অন্যত্র ফেলে রাখা হতে পারে বলে ধারণা পুলিশের। জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বলেন, এটি একটি ঠান্ডা মাথার হত্যাকান্ড। দেহাংশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় ও দেহের অন্য অংশগুলো উদ্ধার এবং জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close