চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ২৫ জুন, ২০১৯

বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

চাঁপাইনবাবগঞ্জের বাখেরআলী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহতের অভিযোগ পাওয়া গেছে। গত রোববার দিবাগত রাতে এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন স্থানীয়রা।

নিহতরা হলেন সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের রোডপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে বাক্কার ও শিবগঞ্জ উপজেলার মুক্তার আলীর ছেলে সেলিম।

স্থানীয়রা জানায়, রোববার রাতে বাখেরআলী সীমান্তের আন্তর্জাতিক সীমান্ত পিলার ১৬/৫ এস দিয়ে ৪০ থেকে ৫০ জন বাংলাদেশি রাখাল পদ্মা নদী পার হয়ে বাহুড়া সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করে। রাত আনুমানিক ২টার দিকে গরু নিয়ে ফেরার পথে বাহুড়া বিএসএফ ক্যাম্পের জওয়ানরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে সেলিম ও বাক্কার গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে তাদের সহযোগীরা সেলিমের লাশ বাংলাদেশে নিয়ে এলেও বাক্কারের লাশ উদ্ধার করে বিএসএফ নিজেদের হেফাজতে নেয়।

চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাজ্জাদ সরোয়ার জানান, ‘সীমান্তে কয়েকজন রাখাল হতাহতের খবর তারা পেয়েছেন। কিন্তু নির্দিষ্ট করে কতজন নিহত হয়েছে তার কোনো সঠিক তথ্য আমরা এখনো জানতে পারিনি। তবে হতাহতের বিষয়ে বিজিবি তদন্ত শুরু করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close