নিজস্ব প্রতিবেদক

  ১৩ এপ্রিল, ২০১৯

গাড়ির ভুয়া নম্বর প্লেট তৈরি চক্রের ৫ সদস্য আটক

রাজধানীর যাত্রাবাড়ী থেকে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) ভুয়া কাগজপত্র ও নম্বর প্লেট তৈরি চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। গত বুধবার রাতে এই বিশেষ অভিযান চালানো হয়। আটককৃতরা হলো মো. ওয়ালিদ হাসান, মো. কোয়েল, মো. সোহেল, মো. হাফিজুল ইসলাম ও মো. তাজুল ইসলাম।

গতকাল বৃহস্পতিবার রাতে র‌্যাব-১০ এর অধিনায়ক পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক মো. কাইয়ুমুজ্জামান খান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে যাত্রাবাড়ীতে অভিযান চালানো হয়। অভিযানে বিআরটিএর ভুয়া কাগজপত্র ও নম্বর প্লেট তৈরির সংঘবদ্ধ জালিয়াত প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করা হয়।

তাদের কাছ থেকে বিআরটিএর ভুয়া লাইসেন্স, নম্বর প্লেট, ফিটনেস সার্টিফিকেট, ট্যাক্স টোকেনসহ বিভিন্ন বীমা কোম্পানির ইন্স্যুরেন্স তৈরির কাজে ব্যবহৃত ৩টি, মনিটর ২টি সিপিইউ, ২টি প্রিন্টার, ২টি পেনড্রাইভ, ১টি কিবোর্ড, ১টি চেক বই, ২টি গাড়ির নম্বর প্লেট, ৩৫টি বিভিন্ন ধরনের সিল, ১৭টি মানিরিসিট, ১৫০টি নর্দান ইন্স্যুরেন্স সনদ, ৬০টি রোড পারমিট, ৪৫টি রেজিস্ট্রেশন সনদপত্র, ৬৫টি ফিটনেট সনদপত্র, ৩৫টি ট্যাক্স টোকেন, ২টি ড্রাইভিং লাইন্সেস, ১টি ডিজিটাল রেজিস্ট্রেশন সনদপত্র কার্ড, ৮টি মোবাইল ফোন ও নগদ ১৮ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা দীর্ঘদিন ধরে ঢাকাসহ আশপাশের বিভিন্ন জেলায় বিআরটিএর ভুয়া লাইসেন্স, নম্বর প্লেট, ফিটনেস সার্টিফিকেট ও ট্যাক্স টোকেনসহ বিভিন্ন বীমা কোম্পানির ইন্স্যুরেন্স তৈরি ও সরবরাহ করে আসছে। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় ১টি মামলা করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close