নিজস্ব প্রতিবেদক

  ১৭ ফেব্রুয়ারি, ২০১৯

রাজধানীতে শিশু ধর্ষণ

বেতারের মিউজিশিয়ান গ্রেফতার

রাজধানীর আগারগাঁওয়ে আট বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। গতকাল শনিবার এ ঘটনা ঘটে। পরে ওই শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। ঘটনায় জড়িত আবদুর রাজ্জাককে গ্রেফতার করা হয়েছে। তিনি বাংলাদেশ বেতারে মিউজিশিয়ান হিসেবে কাজ করেন।

হাসপাতালে শিশুটির মা জানান, তিনি ও তার স্বামী আগারগাঁও বিজ্ঞান জাদুঘরের সামনে ভাত বিক্রি করেন। মেয়েটি স্থানীয় একটি স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ে। স্কুল ছুটি শেষে বাসায় ফেরার সময় প্রতিবেশী আবদুর রাজ্জাক নামের এক ব্যক্তি তার মুখে গামছা দিয়ে বেঁধে নিজের রুমে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। এরপর মেয়েটি রক্তাক্ত অবস্থায় দৌঁড়ে রুম থেকে বের হয়ে বাসায় আসে। এ সময় তারা ভাত বিক্রি করছিলেন। খবর পেয়ে আহত শিশুটিকে ঢামেক হাসপাতালে নিয়ে যান।

শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুন্সী বলেন, স্কুল থেকে বাসায় ফেরার পথে শিশুটিকে মুখে গামছা দিয়ে বেঁধে নিজের রুমে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশী রাজ্জাক। ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত আবদুর রাজ্জাককে গ্রেফতারও করা হয়েছে। ধর্ষণের কথা স্বীকার করেছেন তিনি। রাজ্জাক বাংলাদেশ বেতারে মিউজিশিয়ান হিসেবে কাজ করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close