আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

  ২৮ এপ্রিল, ২০২৪

পুড়ে যাওয়া ঘরেই বাস দিনমজুর রেজাউলের

ছবি: প্রতিদিনের সংবাদ

জয়পুরহাটের আক্কেলপুরে আগুনে পুড়ে যাওয়া বাড়িতেই পরিবারের সদস্য নিয়ে বসবাস করছেন দিনমজুর রেজাউল করিম। এর আগে, গত শুক্রবার দুপুরে পৌর এলাকার গুরকী গ্রামে তার বসতবাড়িতে আগুনের ঘটনা ঘটে। এতে তার ঘরের টিনের ছাউনি, কিছু আসবাবপত্র পুড়ে যায়। পুড়ে যাওয়া ঘর পুনরায় সংস্কার করা তার পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। এ কারণে তিনি আর্থিক সহযোগিতা প্রত্যাশা করেছেন।

রবিবার (২৮ এপ্রিল) সরেজমিনে দেখা যায়, দিনমুজর রেজাউলের ঘরের মাটির মেঝে কয়লায় পরিপূর্ণ হয়ে আছে। টিনের ছাউনি আগুনে পুড়ে ফায়ার সার্ভিসের পানির চাপে ঘরের চারদিকে এলোমেলো পড়ে আছে। বাড়ির ভেতর ও বাইরে রাখা আছে আগুনে পুড়ে যাওয়া আসবাবপত্র, টিন ও অন্যান্য তৈজসপত্র। বাড়ির দুটি কক্ষে গাদাগাদি করে রাখা আছে বেঁচে যাওয়া অন্যান্য আসবাবপত্র।

আগুনে ক্ষতিগ্রস্ত ওই বাড়িতেই পরিবারের দুই মেয়ে, দুই নাতি ও রেজাউল দম্পতির বসবাস। ওই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি দিনমজুর রেজাউল। তাই তার পক্ষে ওই ঘর মেরামত সম্ভব হয়নি। এ কারণে ঘরের ওপরে ছাউনি না থাকায় ঝুঁকি নিয়ে প্রচণ্ড গরমে সেখানেই অবস্থান করছেন তারা।

পৌর মেয়র শহীদুল আলম চৌধুরী বলেন, দিনমজুর রেজাউলকে পৌরসভার পক্ষ থেকে আর্থিক সাহায্য করা হবে। তার বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জয়পুরহাট,আক্কেলপুর,আগুন,ঘর,বাস,রেজাউল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close