নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২৮ এপ্রিল, ২০২৪

ময়মনসিংহের নান্দাইল 

নিখোঁজের ২ দিন পর ডোবায় মিলল চালকের মরদেহ

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের নান্দাইলে নিখোঁজের দুই দিন পর ডোবা থেকে আঞ্জুরুল হক (৪০) নামের অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৮ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের মুশুলী ইউনিয়নের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আঞ্জুরুল হক উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চান্দুরা গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে নিজের অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন আঞ্জুরুল। রাতে বাড়িতে না আসায় পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করে কোনো সন্ধান না পেয়ে গত শনিবার (২৭ এপ্রিল) সকালে নান্দাইল মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে পুলিশ তার ব্যবহৃত মোবাইল ফোনের সূত্র ধরে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রবিবার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের মুশুলী ইউনিয়নের জামতলা বাজার ও কাওয়ারগাতি এলাকার একটি ডোবা থেকে তার মরদেহটি উদ্ধার করে। নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স মরদেহটি উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নান্দাইল মডেল থানার ওসি আব্দুল মজিদ এ বিষয়ে জানান, অটো ছিনতাই ও হত্যার ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করা হবে। পাশাপাশি ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

এ বিষয়ে পিবিআই ময়মনসিংহের ইন্সপেক্টর রকিবুজ্জামান তালুকদারের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থল পরিদর্শনসহ ছায়া তদন্ত করেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহ,নান্দাইল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close