ময়মনসিংহ প্রতিনিধি

  ২৩ জুন, ২০১৮

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত

ময়মনসিংহে পুলিশের সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধে আলী হোসেন (৩৮) ও স্বপন মিয়া (৩২) নামে দুই জন নিহত হয়েছেন। নিহতরা তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এস এ নেওয়াজি বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশের এই কর্মকর্তা জানান, গত শুক্রবার রাত পৌনে ৩টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ ও তারাকান্দা থানা পুলিশ যৌথভাবে মাদকবিরোধী অভিযান চালায়। তারাকান্দা ফুলপুর মহাসড়কের পশ্চিম পাশে পীর সাহেবের অটোরাইস মিলের কাছে মাদক ভাগাভাগি করছে এমন খবরে সেখানে অভিযানে যায় পুলিশ। উপস্থিতিম টের পেয়ে পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ ও গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে তল্লাশি করে আলী হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে থানায় মাদকসহ ২৫টি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা ও তিনটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

অপরদিকে শুক্রবার ভোর ৪টার দিকে ত্রিশাল পৌর এলাকার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় রুটের নজরুল ইসলাম ফিশারির পাশে পুলিশের সঙ্গে মাদক কারবারীদের বন্দুকযুদ্ধ হয়। পরে সেখান থেকে স্বপন নামে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ২০০ পিস ইয়াবা, ১০০ গ্রাম হেরোইন ও তিনটি গুলির খোসা উদ্ধার করা হয়। নিহত স্বপন ত্রিশালের ধানীখোলা গ্রামের আবদুল কুদ্দসের ছেলে। তার বিরুদ্ধে থানায় মাদকসহ আটটি মামলা আছে। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist