ভোলা প্রতিনিধি

  ১৬ মে, ২০১৮

প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায়

ভোলায় দুর্বৃত্তদের এসিডে ঝলসে গেল দুই বোন

ভোলায় দুর্বৃত্তদের এসিডে ঝলসে গেছে তানজিনা আক্তার (১৬) ও মারজিয়া (৭) নামে দুই বোন। এদের মধ্যে তানজিনার মুখ, চোখ, বুক ও হাত দগ্ধ হয়েছে। সে এ বছর এসএসসি পরীক্ষায় পাস করেছে। তার অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। তাদের দুজনকে প্রথমে ভোলা পরে অবস্থার অবনতি হলে শের-ই-বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার ভোররাতে সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের খশিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে।

ভোলার সহকারী পুলিশ সুপার শেখ সাব্বির জানান, রাতে দুই বোন নিজের রুমে ঘুমিয়ে ছিল। এ সময় ঘরের জানালা থেকে এসিড ছুড়ে মারে দুর্বৃত্তরা। যন্ত্রণায় দুই বোনের ডাক-চিৎকারে পরিবারের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে ভোলা হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকতে পারে এমন অভিযোগে দুজনকে আটক করে।

তিনি আরো জানান, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়াতে এ এসিড নিক্ষেপের ঘটনা ঘটতে পারে বলে পুলিশের ধারণা। তবে পুলিশ ঘটনার তদন্ত করছে এবং এসিড ঘাতকদের গ্রেপ্তারে চেষ্টা করছে।

ভোলা সদর হাসপাতালের আরএমও তৈয়বুর রহমান জানান, এসিডে তানজিনার বেশি আক্রান্ত হয়েছে। তার মুখমন্ডলসহ বেশ কিছু স্থান পুড়ে যায়। তার অবস্থা আশংকাজনক। উন্নত চিকিৎসার জন্য উভয়কে বরিশাল পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist