reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জানুয়ারি, ২০২৪

হাত ধরে হাঁটা সেই আগন্তুক পুরুষকে নিয়ে মুখ খুললেন কঙ্গনা

ফাইল ছবি

বলিউডের মুখরা রমণী হিসেবে পরিচিত কঙ্গনা রণৌত। কাউকে ছেড়ে কথা বলেন না তিনি। যখন তখন সামাজিক মাধ্যমে যাকে তাকে খোঁচা দেন। সেসব নিয়ে সংবাদের শিরোনামেও আসেন। তবে এবার কঙ্গনা আলোচনায় উঠে এসেছেন প্রেমঘটিত বিষয় নিয়ে।

সম্প্রতি কঙ্গনাকে বিমানবন্দরে দেখা যায় এক বিদেশির সঙ্গে। হাতে হাত রেখে বেরিয়ে আসছিলেন তারা। এরপরই সামাজিক মাধ্যম ভেসে যায় মুখরা কঙ্গনার প্রেমের গুঞ্জনে। অভিনেত্রীর মন্তব্য না জেনেই ওই বিদেশিকে প্রেমিক বানিয়ে দেন তার। এবার বিষয়টি নিয়ে সরব হলেন কঙ্গনা। মুখ খুললেন কথিত প্রেমিক নিয়ে।

কঙ্গনা লিখেছেন, আমার সঙ্গে একজন রহস্যময় পুরুষকে দেখার পর অনেক ফোন এবং মেসেজ পাচ্ছি। ইন্ডাস্ট্রির সংবাদমাধ্যম বিভিন্ন রকম কুরুচিকর খবর তৈরি করেছে।

এরই সঙ্গে পর্দার ‘কুইন’ লেখেন, কিন্তু একজন পুরুষ ও নারী হাত ধরে ঘুরলে তার মধ্যে যৌনতার বাইরেও কিছু থাকতে পারে! সহকর্মী, বন্ধু, ভাই-বোন। এমনকি একজন অসাধারণ কেশসজ্জা শিল্পী এবং অন্যজন তার কাছে দীর্ঘ দিন কেশসজ্জা করাতেও পারে।

গত সপ্তাহে এক বিদেশি পুরুষের হাত ধরে রূপটান কেন্দ্র থেকে বের হতে দেখা যায় কঙ্গনাকে। ওই ব্যক্তির পরনে ছিল কালো প্যান্ট ও শার্ট। কঙ্গনা পরেছিলেন ফ্লোরাল ফ্রক। এমনিতে সচরাচর কোনও পুরুষ বন্ধুর সঙ্গে দেখা যায় না কঙ্গনাকে। তাই এমন দৃশ্য দেখে নেটিজেনরা ধরে নিয়েছিলেন প্রেম করছেন কঙ্গনা।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিদেশি পুরুষ,কঙ্গনা রানাউত,বলিউড অভিনেত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close