দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৭ মে, ২০২৪

দুমকিতে কাপ-পিরিচের প্রার্থী-সমর্থকদের ওপর হামলা, আহত ৫

ছবি: প্রতিদিনের সংবাদ

পটুয়াখালীর দুমকিতে উপজেলা পরিষদ নির্বাচনে কাপ-পিরিচ মার্কার প্রার্থী কাওসার আমিন হাওলাদারসহ তার সমর্থকদের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মুরাদিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কাবিল হাওলা এলাকায় শুক্রবার (১৭ মে) বেলা ২টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার বেলা ২টার সময় উপজেলার মুরাদিয়ার ২ নম্বর ওয়ার্ডের কাবিল হাওলা এলাকায় উপজেলা পরিষদ নির্বাচনে কাপ-পিরিচ প্রতীকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাওসার আমিন হাওলাদার বাদ জুম্মা স্থানীয় একটি মসজিদের মুসুল্লিদের সঙ্গে সাক্ষাৎ করে ফেরার পথে আনারস প্রতীকের সমর্থকরা তার ব্যবহৃত গাড়ির ওপর আঘাত করে। এতে গাড়ি থেকে নেমে তাদের কারণ জিজ্ঞেস করলে তারা অতর্কিত হামলা চালায়। এতে কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী কাওসার আমিন হাওলাদার ও রিয়াজ (৩৫) ওলিউর রহমান (৩৩) বাবুলসহ (২৫) কয়েকজন সমর্থক আহত হয়।

এদিকে আনারস প্রতীকের এক সমর্থকের অডিও ক্লিপে শোনা যায়, ‘মালটা এদিক দিয়ে বের হবে সবাই রামদা, বগি নিয়ে আসো।’

এ ব্যাপারে কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী কাওসার আমিন হাওলাদার বলেন, আনারস প্রতীকের সমর্থকরা আমাকে খুন করার জন্য পরিকল্পিতভাবে হামলা করেছেন।

আনারস প্রতীকের প্রার্থী মেহেদী হাসান মিজান হামলার বিষয়টি অস্বীকার করে বলেন, এ ঘটনা সম্পূর্ণ মিথ্যা।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তারেক মোহাম্মদ আবদুল হান্নান বলেন, আমি বিষয়টি অবগত হয়েছি। তাৎক্ষণিকভাবে আমিসহ ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালী,দুমকি,প্রার্থী,হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close