reporterঅনলাইন ডেস্ক
  ০২ এপ্রিল, ২০২০

নওগাঁয় পৃথক বন্দুকযুদ্ধে নিহত ২

ন‌ওগাঁয় পুলিশের সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধে ২ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর রাতে দুই উপজেলার পৃথক স্থানে এই ঘটনা ঘটেছে। নিহতদের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, আত্রাইয়ে অস্ত্র উদ্ধার করতে গিয়ে পুলিশের সঙ্গে ৪ হত্যাসহ একাধিক মামলার আসামি সর্বহারা-সন্ত্রাসী মিনহাজুল ইসলাম ও পত্নীতলায় ১২ মাদক মামলাসহ একাধিক আসামি জাহিদুল ইসলাম বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

নওগাঁ পুলিশ সুপার আবদুল মান্নান জানান, আত্রাই উপজেলায় মিনহাজুল ইসলাম সিকদারকে গ্রেফতারের পর উপজেলার তিলাবাদুরী গ্রামের ভোর রাতে অস্ত্র উদ্ধার করতে যায় পুলিশ। এসময় একটি পিস্তল, দুটি ম্যাগজিন ও চারটি গুলি উদ্ধার করে তাকে থানায় নিয়ে আসার সময় তার সহযোগিতা পুলিশের উপর গুলি চালালে পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলে মিনহাজুল ইসলাম সিকদার নিহত হন। এ সময় পুলিশের এক সদস্য আহত হয়।

অন্যদিকে পত্নীতলার দিবরদিঘী এলাকায় জাহিদুল ইসলামকে নিয়ে পুলিশ ভোর রাতে মাদক উদ্ধার করতে গেলে তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে জাহিদুল ইসলাম গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরক চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, পৃথক ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,বন্দুকযুদ্ধ,সন্ত্রাসী নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close