শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

  ০৭ মার্চ, ২০১৮

শ্রীপুরে অস্ত্রসহ যুবলীগ নেতা আটক

গাজীপুরের শ্রীপুরে বিদেশী পিস্তল,গুলি ও প্রাইভেটকারসহ মো.হাসানুল ইসলাম আকন্দ শাওন নামে এক পৌর যুবলীগ নেতাকে আটক করেছে র‌্যাব-১ এর অভিযানিক দল। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৪টায় উপজেলার কেওয়া বাজার থেকে তাকে আটক করা হয়। র‌্যাব-১ অধিনায়ক, লেঃ কর্ণেল সারোয়ার-বিন-কাশেম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব-১ এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আটককৃত মো.হাসানুল ইসলাম আকন্দ শাওন (৩৫) উপজেলার কেওয়া গ্রামের মৃত নুরুল ইসলাম আকন্দের ছেলে এবং শ্রীপুর পৌর যুবলীগ নেতা। কেওয়া বাজারে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে কয়েজন ব্যক্তি প্রাইভেট কারে অবস্থান করছে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ জানতে পারে। পরে সেখানে অভিযান চালিয়ে ওই বাজারের বজলুল হক মৃধা মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আসামির সাথে থাকা প্রাইভেটকার,দেহ তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি ও ৭টি বিভিন্ন মডেলের মোবাইল জব্দ করা হয়।আটককৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্তা নেওয়া হবে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবলীগ নেতা,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist