reporterঅনলাইন ডেস্ক
  ১১ নভেম্বর, ২০১৯

সেন্টমার্টিন থেকে পর্যটকদের ফিরিয়ে আনা হচ্ছে

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে প্রবালদ্বীপ সেন্টমার্টিনে আটকেপড়া ১২শ পর্যটককে সোমবার ফিরিয়ে আনা হচ্ছে। সাগর উত্তাল থাকায় শুক্রবার টেকনাফ-সেন্টমার্টিনে রুটে জাহাজ চলাচল বন্ধ করে দেওয়ায় আটকে পড়েছিলেন তারা। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় আজ তাদের ফেরত আনা হচ্ছে।

সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম নিজেই উপস্থিত হয়ে দমদমিয়া আটলান্টিক ক্রুজ ঘাট থেকে জাহাজ ছেড়ে দেন। সেন্টমার্টিনে আটকেপড়া ১২শ পর্যটক ভালো আছেন বলে জানিয়েছেন সেন্টমার্টিনের ইউপি সদস্য হাবিবুর রহমান খান। তাদের বিষয়ে সবসময় খোঁজখবর রাখা হয়েছে। হোটেল ও খাবার হোটেলে ডিসকাউন্টও দেওয়া হয়েছে।

আটলান্টিক ক্রুজের কক্সবাজারস্থ ইনচার্জ নাসির উদ্দিন জানিয়েছেন, জেলা প্রশাসনের নির্দেশে ও আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় সকাল ১০টায় দমদমিয়া ঘাট থেকে রওনা দেয় জাহাজ। আটকেপড়া পর্যটকরা আমাদের বুকিং করা যাত্রী না হলেও মানবিক দিক বিবেচনা করে আমরা সেবার উদ্দেশে যাত্রীসেবা দিচ্ছি।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম আরো জানান, সেন্টমার্টিনে আটকেপড়া পর্যটকের ব্যাপারে সার্বক্ষণিক খোঁজ রাখা হয়েছে। আজ আবহাওয়া পরিস্থিতি ভালো হওয়ায় তাদেরকে জাহাজে করে টেকনাফে নিয়ে যাওয়া হচ্ছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সেন্টমার্টিন,পর্যটক,ঘূর্ণিঝড়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close