ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ১৯ আগস্ট, ২০১৭

আ’লীগে দুই গ্রুপের কোন্দলে পা ভাঙল নেতার, আটক ৩

ঢাকার ধামরাইয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে রেজুয়ান আহমদ নামের ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকে পিটিয়ে দুই পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষের নেতারা। এই ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে। ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের আমছিমুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে সাবেক এমপি ও বর্তমান এমপির মধ্যে ততই কোন্দল তীব্র আকার ধারণ করছে। এরই জের ধরে সাবেক এমপি বেনজীর আহম্মদের আনুসারি যাদবপুর ইউনিয়নের আওয়ামী-লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজুয়ান আহমদকে আমছিমুর এলাকায় বর্তমান এমপি এম এ মালেকের অনুসারি যাদবপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাজী মো. মিজানুর রহমান (মিজুর) ছেলে দিপুসহ কয়েকজনে মিলে রেজুয়ানকে পানকাত্তা নামক স্থানে পিটিয়ে পায়ের রগ কেটে দুই পা ভেঙে দিয়েছে। এসময় তার কাছে থাকা ব্যবসার ৯০ হাজার টাকা নিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকালে ভর্তি করে।

ধামরাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এই ঘটনায় তিনজনকে আটক করে। আটককৃতরা হল যাদবপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মো. কহিনুর আলম (৪৫), আমছিমুর গ্রামের মো. কাজিমুদ্দিনের ছেলে মো. উলিউল্লাহ (৪০) এবং একই গ্রামের মো. কিয়ামুদ্দির ছেলে মো. মন্টুমিয়া (৩৫),। এই ঘটনায় ১০ জনের নাম উল্লেখ করে বাকি ১২ জনকে অজ্ঞাত করে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেছে বলে জানাযায়। এই ব্যাপারে এনাম মেডিকাল হাসপাতালের অপারেশন (ওটি) ইনচার্জ নাছিরউদ্দিন বলেন, দুই পা ভেঙে দেওযায় তার আবস্থা ভাল না।

ধামরাই থানার আফিসার ইনচার্জ শেখ রিজাউল হক (দিপু) বলেন বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া যারা এঘটনা ঘটিয়েছে তাদের মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist