শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

  ২৮ নভেম্বর, ২০১৮

গাজীপুর-৩

সবুজসহ ৯ জনের মনোনয়নপত্র দাখিল

শ্রীপুর উপজেলা ও সদরের তিনটি ইউনিয়ন নিয়ে গঠিত গাজীপুর-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী ইকবাল হোসেন সবুজ ছাড়াও ৯ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও জেলা আ.লীগের সম্পাদক ইকবাল হোসেন সবুজ গতকাল মঙ্গলবার বিকেলে ইউএনও ও রির্টানিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

মনোনয়ন জমাদানকারী অন্যান্যরা হলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. রহমত উল্লাহ, জাকের পার্টির মো. নাসির উদ্দিন, জাসদের মো. জহিরুল হক মন্ডল, বাসদের মো. মফিজ উদ্দিন; বিএনপির প্রার্থী এসএম রফিকুল ইসলাম, মো. সিরাজ উদ্দিন কাঁইয়া ও মো. শাহজাহান ফকির; জাতীয় পার্টির (এরশাদ) আফতাব উদ্দিন আহমেদ।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আ.লীগ প্রার্থী ইকবাল বলেন, ‘শ্রীপুর মাটিতে কোন চাঁদাবাজি, পদ বাণিজ্য, জমি দখল করতে দেওয়া হবে না। মানবতার নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বপ্ন পূরণ করতে আমরা এক সঙ্গে কাজ করবো। আপনারা শুধু সমাবেশেই নয়, শ্রীপুরের প্রতিটি বাড়িতে বাড়িতে মানুষের কাছে যান-নৌকার ভোট প্রার্থনা করেন। আমরা সবাই মিলে শ্রীপুরকে একটি মানবিক শহর গড়ে তুলবো।’ পরে সেখানে সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়াও অনুষ্ঠিত হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close