নড়াইল প্রতিনিধি

  ২৭ নভেম্বর, ২০১৮

মাশরাফিকে পেয়ে উচ্ছ্বসিত নড়াইলের সাধারণ মানুষ

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নড়াইল-২ আসন (নড়াইল পৌরসভা ও সদর উপজেলার ৮টি ইউনিয়ন এবং লোহাগড়া উপজেলা) থেকে আ.লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করায় এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ চলছে। মাশরাফি ভক্ত, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন, সাধারণ মানুষ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ তাকে নিয়ে একাট্টা। এদিকে মাশরাফি এ আসন থেকে নির্বাচনের সিদ্ধান্তে ছাত্রদল এবং বিএনপির অনেক নেতা তার জন্য শুভকামনা জানিয়েছেন। সে যেটাই করে, নিজেকে উজাড় করে দিয়ে করে, দেশপ্রেমই তার প্রধান হাতিয়ার। এমন ভাবনা জেলার সাধারণ মানুষের।

এদিকে মাশরাফির মনোনয়ন ক্রয়ে পৌর, উপজেলা এবং জেলা আ.লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাধারণ মানুষ মাশরাফির নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে অভিনন্দন জানিয়েছেন। মাশরাফি নির্বাচন করায় সকলের বিশ্বাস তিনি বিপুল ভোটে বিজয়ী হয়ে এমপি নির্বাচিত হবেন। ফলে অবহেলিত নড়াইলের সার্বিক উন্নয়ন সংঘটিত হবে।

ইজিবাইক চালক জুলমত বলেন, মাশরাফি ভাই নির্বাচন করায় আমরা অনেক খুশি। তিনি এমপি হলে গরিবদের বেশি ভাল হবে। মুদি দোকনদার হাফিজুর বলেন, মাশরাফি ভাই নড়াইলের গর্বিত সন্তান গরিবের বন্ধু। আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই তাকে মনোনয়ন দিয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক জেলা ছাত্রদল ও জেলা বিএনপির কয়েক নেতা মাশরাফির প্রার্থী হওয়াকে ইতিবাচক হিসেবে দেখছেন এবং তার ব্যাপারে নমনীয় মনোভাব ব্যক্ত করেন।

নড়াইল পৌর আ.লীগের সভাপতি ও জেলা সম্মিলতি সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুন্ডু বলেন, মাশরাফি একজন সৃজনশীল ও ভালো মানুষ। সে বিভিন্ন সময় সাধারন মানুষের উপকার করে থাকে। তিনি এ আসনে নৌকার মাঝি হওয়ায় দল-মত নির্বিশেষে সকল মানুষের সমর্থন ও ভোট পাবেন।

জেলা আ.লীগের সভাপতি এ্যাড. সুবাস চন্দ্র বোস জানান, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নড়াইলের গর্ব মাশরাফিকে মনোনয়ন দিয়েছেন। আমরা আশা করি দল মত নির্বিশেষে সকলে এক হয়ে নৌকা প্রতীক নিয়ে মাশরাফিকে বিপুল ভোটে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে আসনটি উপহার দিতে পারবো।

মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন জানান, আগামী বুধবার (২৮ নভেম্বর) মনোনয়ন ফরম জমা দেওয়া হবে। তবে ওয়েষ্ট ইন্ডিজের সঙ্গে খেলার কারনে মাশরাফির নড়াইলে আসার সম্ভাবনা খুবই কম।

প্রসঙ্গত, নড়াইলের কৌশিক (মাশরাফি) ছোট বেলা থেকেই অনেকটা সবার অগোচরে গরিব ও সাধারন মানুষকে সাহায্য সহযোগিতা করে আসছেন। গত এক বছর পূর্বে তার নেতৃত্বে গড়ে ওঠা সেচ্ছাসেবী প্রতিষ্ঠান নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন দুস্থ মানুষকে আর্থিক সাহায্য, স্বাস্থ সেবা, কৃষি বীজ বিতরণ, সোলার বিতরণ, শিক্ষা, আইসিটি, খেলাধুলা, সাংস্কৃতিক কার্যক্রম, পরিবেশসহ বিভিন্ন বিষয় নিয়ে কাজ করছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close