পঞ্চগড় প্রতিনিধি

  ২৫ সেপ্টেম্বর, ২০১৮

সড়ক দুর্ঘটনার প্রতিবাদে ডিসি অফিস ঘেরাও

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা মির্জা আবুল কালাম দুলালের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা মির্জা আবুল কালাম দুলালের মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভ ও ডিসি অফিস ঘেরাও কর্মসূচি পালন করেছে পঞ্চগড় নাগরিক কমিটির। এসময় তারা ঘাতক ট্রাক ও চালককে আগামী সাত দিনের মধ্যে আটকসহ সব সড়ক দুর্ঘটনার সুষ্ঠু তদন্ত ও দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান। গতকাল সোমবার ওই কর্মসূচি পালন করা হয়।

বক্তারা বলেন, গত ১৩ সেপ্টেম্বর সকালে মুক্তিযোদ্ধা সংসদ পঞ্চগড় জেলা কমান্ডের সাবেক জেলা কমান্ডার মির্জা আবুল কালাম দুলাল ট্রাক চাপায় মারা যান। ঘটনার ১২ দিন পেরিয়ে গেলেও পুলিশ এখন পর্যন্ত ঘাতক ট্রাক ও চালককে আটক করতে পারেনি। আগামী সাত দিনের মধ্যে ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করা না হলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুশিয়ারি দেওয়া হয়। সকালে জেলা শহরের শেরে বাংলা পার্কের পাশে স্থাপিত মুক্ত মঞ্চে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন জাসদ কেন্দ্রীয় সম্পাদক ও সংসদ সদস্য নাজমুল হক প্রধান, কেন্দ্রীয় জাগপার সহসভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান জুই, নাগরিক কমিটির সভাপতি বসিরুল আলম প্রধান, সম্পাদক অ্যাড. এরশাদ হোসেন সরকার, জেলা প্রেস ক্লাবের সভাপতি সফিকুল আলমসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতারা।

প্রতিবাদ সমাবেশ শেষে দুপুর ১২টার দিকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে ঘেরাও কর্মসূচি পালন করা হয়। পরে জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলামের হাতে এ সংক্রান্ত একটি স্মারকলিপি প্রদান করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close