হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ৩১ মার্চ, ২০১৮

হাজীগঞ্জ থেকে নিখোঁজ শিক্ষক বাঁশখালী থেকে উদ্ধার

চাঁদপুরের হাজীগঞ্জ থেকে নিখোঁজের ছয়দিন পর মো. গিয়াস উদ্দিন (৩৪) নামে এক শিক্ষককে চট্টগ্রামের বাঁশখালী উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে বাঁশখালী থানা পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার সকালে ওই শিক্ষককে হাজীগঞ্জ থানায় আনা হয়েছে।

উদ্ধার হওয়া শিক্ষক হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল জে এন উচ্চ বিদ্যালয় অ্যান্ড কারিগরি কলেজের ইসলাম ও নৈতিকতা বিষয়ের সহকারী শিক্ষক। তিনি উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও গ্রামের হায়দার আলী হাজী বাড়ির মৃত মজিবুর রহমানের ছেলে। গত ২৪ মার্চ শনিবার সন্ধ্যার পরে বলাখাল থেকে হাজীগঞ্জ বাজারে আসার পর তিনি নিখোঁজ হন। ২৫ মার্চ তার বড় ভাই মো. ছিদ্দিকুর রহমান থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

গতকাল শুক্রবার সকালে থানা হেফাজতে প্রতিদিনের সংবাদকে গিয়াস উদ্দিন জানান, দায়দেনার কারণে নিজেই আত্মগোপন করেছেন। তিনি নিজের ও অন্যের কাছ থেকে টাকা নিয়ে আট লাখ টাকা মাসিক মুনাফায় হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সহকারী ইমাম মাহবুবর রহমানকে দেন। মাহবুবুর রহমানের বাড়ি নোয়াখালী জেলায়। গত ১৫ দিন আগে তিনি হাজীগঞ্জ থেকে উধাও হয়ে গেছেন।

গিয়াস উদ্দিনের ভাই ছিদ্দিকুর রহমান বলেন, পাওনাদারদের চাপে গিয়াস উদ্দিন আত্মগোপন করেছিল। সে ভুল সিদ্ধান্ত নিয়েছে। হাজীগঞ্জ থানার ওসি জাবেদুল ইসলাম জানান, পাওনাদারদের টাকার চাপে তিনি এ কাজ করেছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং বিষয়টির প্রকৃত কারণ জানার চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist