চাকরি ডেস্ক

  ১৩ এপ্রিল, ২০১৯

বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগ

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়

পদ ও যোগ্যতা : ফটোগ্রাফার ১ জন। ৬ মাসের ডিপ্লোমাসহ দ্বিতীয় শ্রেণির স্নাতক বা সমমান। বেতনক্রম : ১১৩০০-২৭৩০০ টাকা। বুক সর্টার ১ জন। দ্বিতীয় শ্রেণির স্নাতক বা সমমান। বেতনক্রম : ১১০০০-২৬৫৯০ টাকা। নার্স ২ জন। তিন অথবা চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি অথবা চার বছর মেয়াদি বিএসসি ইন নার্সিং পাস। নার্সিং কাউন্সিল কর্তৃক নিবন্ধিত। বেতনক্রম : ১১০০০-২৬৫৯০ টাকা। অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট ৫ জন। এইচএসসি বা সমমান। কম্পিউটার টাইপিংয়ে গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ ও বাংলায় ২৫ শব্দ। ছয় মাসের কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা। ক্যাটালগার ১ জন। দ্বিতীয় বিভাগে এইচএসসি বা সমমান। ছয় মাসের কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা। ড্রাইভার (ভারী) ২ জন। এসএসসি পাস। বেতনক্রম : ৯৭০০-২৩৪৯০ টাকা। ড্রাইভার ২ জন। অষ্টম শ্রেণি পাস। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা। বাবুর্চি ১ জন। এসএসসি পাস। বেতনক্রম : ৮৮০০-২১৩১০ টাকা। অফিস সহায়ক ৬ জন। এসএসসি। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা। পরিচ্ছন্নতাকর্মী ৩ জন। এসএসসি পাস। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা। ক্লিনার বা সুইপার ২ জন, আয়া ২ জন, মালি ১ জন, নিরাপত্তা প্রহরী ৪ জন। অষ্টম শ্রেণি পাস। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা। ২৩ এপ্রিল বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮ থেকে ৩২ বছর।

আবেদন ২৩ এপ্রিল পর্যন্ত।

যোগাযোগ : রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, শাহজাদপুর, সিরাজগঞ্জ।

সূত্র : কালের কণ্ঠ

সমাজকল্যাণ মন্ত্রণালয়

পদ ও যোগ্যতা : সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ৪ জন। স্নাতক বা সমমান পাস। সাঁটলিপিতে গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৭০ ও বাংলায় ৪৫ শব্দ। কম্পিউটার টাইপিংয়ে গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ ও বাংলায় ২৫ শব্দ। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত। বেতনক্রম : ১১০০০-২৬৫৯০ টাকা। ডাটা এন্ট্রি অপারেটর ১ জন। এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা। অফিস সহায়ক ৮ জন। এসএসসি বা সমমান পাস। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা। ১ এপ্রিল বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮ থেকে ৩২ বছর। অনলাইনে আবেদনের শেষ তারিখ ২১ এপ্রিল।

যোগাযোগ : সমাজকল্যাণ মন্ত্রণালয়,

প্রশাসন-১ অধিশাখা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা। ওয়েব : www.msw.gov.bd

সূত্র : যুগান্তর

বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট

পদ ও যোগ্যতা : বৈজ্ঞানিক কর্মকর্তা ১৭ জন। কৃষি, কৃষি প্রকৌশল, কৃষি অর্থনীতি বা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং অথবা ফলিত বিজ্ঞান বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমান পেয়ে স্নাতক (সম্মান) এবং স্নাতকোত্তর পাস। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা। মেডিক্যাল অফিসার ১ জন। এমবিবিএস পাস এবং মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিল কর্তৃক নিবন্ধিত। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা। প্রগ্রামার (আইসিটি) ১ জন। কম্পিউটার ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, পদার্থবিজ্ঞান, ফলিত পদার্থবিজ্ঞান, গণিত, পরিসংখ্যান বা প্রকৌশলে স্নাতক সম্মান পাস। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা। খামার তত্ত্বাবধায়ক ১ জন। কৃষিবিজ্ঞানে দ্বিতীয় শ্রেণির স্নাতক (সম্মান) পাস। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা। ফার্ম ম্যানেজার ৭ জন। কৃষিবিজ্ঞানে দ্বিতীয় শ্রেণি বা সমমানের পাস। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা। বয়স ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও পোষ্য কোটার ক্ষেত্রে ৩২ বছর।

আবেদন ৯ মের মধ্যে।

যোগাযোগ : বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট, বাকৃবি চত্বর, ময়মনসিংহ।

সূত্র : ইত্তেফাক

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close