reporterঅনলাইন ডেস্ক
  ৩১ জানুয়ারি, ২০১৯

জিতেও শেষ চার নিশ্চিত নয় রাজশাহীর

সিলেট সিক্সার্সকে বিদায় করে প্লে-অফের আশা বাঁচিয়ে রাখল রাজশাহী কিংস। বিপিএলে বুধবার দিনের দ্বিতীয় ম্যাচে সিলেটকে ৫ উইকেটে হারিয়েছে মেহেদী হাসান মিরাজের দল। এই ম্যাচের মাধ্যমে শেষ হলো চট্টগ্রাম পর্ব। সেইসঙ্গে শেষ হলো রাজশাহীর লিগ পর্বের খেলা।

লিগ পর্বে ১২ ম্যাচ খেলে ছয়টিতে জিতেছে রাজশাহী। ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে রাজশাহী এখন আছে চতুর্থ অবস্থানে। ১০ পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে আছে ঢাকা ডায়নামাইটস। লিগ পর্বে ঢাকার আর দুইটি ম্যাচ বাকি আছে। ঢাকা যদি এই দুই ম্যাচেই হেরে যায় তাহলে প্লে-অফে খেলবে রাজশাহী। আবার ঢাকা যদি একটিতে জয় পায় এবং একটিতে হারে এবং রাজশাহীর চেয়ে নেট রান রেটে পিছিয়ে থাকে তাহলে মিরাজরা প্লে-অফে খেলার সুযোগ পাবে।

কিন্তু ঢাকা যদি দুই ম্যাচে জিতে যায় তাহলে ঢাকা প্লে-অফে খেলবে। আবার ঢাকা যদি একটিতে জয় পায় এবং একটিতে হারে এবং রাজশাহীর চেয়ে নেট রান রেটে এগিয়ে থাকে তাহলে ঢাকা শেষ চারে খেলবে। ১ ফেব্রুয়ারি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে এবং ২ ফেব্রুয়ারি খুলনা টাইটান্সের মুখোমুখি হবে ঢাকা।

অন্যদিকে, সিলেটের প্লে-অফে খেলার কোনো সম্ভাবনা নেই। ১১ ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তারা ষষ্ঠ অবস্থানে রয়েছে। লিগ পর্বে তাদের আর একটি ম্যাচ বাকি আছে। ১ ফেব্রুয়ারি মিরপুরে চিটাগং ভাইকিংসের মুখোমুখি হবে সিলেট। ইতোমধ্যে প্লে-অফ নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংস।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী কিংস,বিপিএল,পয়েন্ট টেবিল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close