reporterঅনলাইন ডেস্ক
  ৩০ নভেম্বর, ২০১৮

সেঞ্চুরি হলো না সাদমানের

মোহাম্মদ মিথুনের বিদায়ে ভেঙেছে ৬৪ রানের তৃতীয় উইকেট জুটি। দেবেন্দ্র বিশুর গুগলি বল পুল করতে গিয়ে বোল্ড হন মিথুন। ৬১ বলে ২৯ রান করে ফেরেন ডানহাতি এই ব্যাটসম্যান। মিথুনের বিদায়ের পর দলীয় ১৬১ রানে ফিরে যান অভিষিক্ত সাদমান ইসলাম। তিনি ১৯৯ বলে ৭৬ রান করেন।

এর আগে লাঞ্চের আগে শেষ ওভারে আউট হন মুমিনুল হক। পেসার কেমার রোচের অফ স্টাম্পে শর্ট বল পুল করতে গিয়ে মিড অফে রোস্টন চেজের হাতে ক্যাচ দেন ৪৬ বলে ২৯ রান করা মুমিনুল। দিনের খেলা শুরু একঘণ্টা পর বাজে শট খেলে আউট হন সৌম্য সরকার। অফ স্পিনার রোস্টন চেজের অফ স্টাম্পের বাইরের বলে শট খেলতে গিয়ে স্লিপে দাঁড়ানো ফিল্ডারের হাতে ক্যাচ দেন তিনি। ৪২ বলে ১৯ রান করে ফেরেন সৌম্য।

সকালে ঢাকা টেস্টে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ শুরু হয় সকাল সাড়ে ৯টায়।

চট্টগ্রামের স্পিন জাদুতে সফরকারীদের নাকাল করে তিন দিনেই ৬৪ রানের জয়ে সিরিজে ১-০ তে এগিয়ে আছে স্বাগতিকরা। ফলে সিরিজে হারের সুযোগ নেই বাংলাদেশের। এই অবস্থান থেকে হয় জয় বা সিরিজ ড্র করতে পারে স্বাগতিকরা। তবে ২-০ তে সিরিজ জেতার জন্য মুখিয়ে বাংলাদেশ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাদমান ইসলাম,সেঞ্চুরি,ঢাকা টেস্ট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close