reporterঅনলাইন ডেস্ক
  ০৯ মে, ২০১৮

পাঞ্জাবকে হারালো রাহানে বাহিনী

নিজের বলে ফিল্ডিংয়ের সময় জস বাটলারের সঙ্গে প্রায় ধাক্কা লেগে যাওয়ার মতো অবস্থা অ্যান্ড্রু টাইয়ের

পাঞ্জাবের কাছে হারলে একাদশ আইপিএলে প্লে-অফের দৌড় থেকে ছিটকে যাবে রাহানে বাহিনী। তিনদিন আগে কিংসদের সঙ্গে প্রথম সাক্ষাতে ১৫২ রান নিয়ে হারের সম্মুখীন হলেও ঘরের মাঠে ১৪৩ রানে পাঞ্জাবকে থামিয়ে দিয়ে ১৫ রানে ম্যাচ জিতেছে রয়্যালস ব্রিগেড। বোলারদের দাপটে প্লে-অফের লড়াইয়ে টিকে থাকল রাজস্থান।

মঙ্গলবার ‘ডু অর ডাই’ ম্যাচে কিংস বোলারদের শুরুটা ভালো হল না রয়্যালসের। শুরু থেকে নিয়মিত উইকেট হারিয়েছে চাপে পড়ে রাজস্থান। কিন্তু রয়্যালসের ইংরেজ উইকেটকিপার-ব্যাটসম্যান জস বাটলার ৫৮ বলে ৮২ রানের আক্রমাণাত্নক ইনিংসে ভর করে ১৫০ রানের গন্ডি টপকায় রয়্যালস। শেষ পর্যন্ত কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে প্রথম ব্যাট করে ৮ উইকেটে ১৫৮ রান সংগ্রহ করে রাজস্থান।

জবাবে ১৫৯ রানের জয়ের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে হারিয়ে ১৪৩ রানেই থেমে যায় পাঞ্জাবের ইনিংস। দলের হয়ে উদ্বোধনী ব্যাটসম্যান কে এল রাহুল ৭০ বলে ৯৫ রান করে অপরাজিত ছিলেন। দ্বিতীয় সবোর্চ্চ রান করে মার্কাস স্টনিস ১১। এছাড়া আর কেউই দুই অঙ্কের কোটা স্পর্শ করতে ব্যর্থ হন। রয়্যালসের হয়ে গৌথম সর্বোচ্চ ২টি উইকেট পান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইপিএল,জস বাটলার,রাজস্থান রয়্যালস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist