reporterঅনলাইন ডেস্ক
  ১৭ এপ্রিল, ২০১৮

দিল্লিকে বড় ব্যবধানে হারালো কলকাতা

আইপিএলে সোমবারের ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসকে ৭১ রানের বড় ব্যবধানে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এই জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে গেল শাহরুখ খানের কলকাতা। আর দিল্লির অবস্থান সপ্তম।

ইডেন গার্ডেন্সে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ২০০ রান সংগ্রহ করে কলকাতা। শুরুতেই এক ওপেনার সাজঘরে ফিরলেও বেশ একটা অসুবিধা হয়নি কলকাতার। দ্বিতীয় উইকেটে ক্রিস লিন ও রবিন উথাপ্পার ব্যাটে এগিয়ে যায় কলকাতা।

উথাপ্পা এবং লিন ফিরলে শুরু হয় নিশিথ রানা এবং আন্দ্রে রাসেলের টর্নেডো ইনিংস। ৩৫ বলে ৪টি ছক্কা ও ৫টি চারে ৫৯ রান করেন রানা। আর ১২ বলে ৬ ছক্কায় করেছেন রাসেল করেছেন ৪১ রান। তাদের ব্যাটে চড়েই নির্ধারিত ২০ ওভারে দিল্লিকে ২০১ রানের টার্গেট দেয় কলকাতা। দিল্লির হয়ে রাহুল তিওয়াতি ৩টি উইকেট নেন। ট্রেন্ট বোল্ড ও ক্রিস মরিস নেন সমান ২টি করে উইকেট।

পরে ২০১ রানের জবাবে খেলতে নেমে ১৪.২ ওভারে সবগুলো উইকেট হারিয়ে ১২৯ রানেই থামে দিল্লির ইনিংস। ব্যাট করতে নেমে কলকাতার বোলাদের সামনে দাঁড়াতেই পারেননি দিল্লির ব্যাটসম্যানরা।

শুরুর দিকেই তিন উইকেট হারানোর পরে কিছুটা আশা জাগান রিশভ পান্ত ও গ্লেন ম্যাক্সওয়েল। চতুর্থ উইকেটে তারা নেন ৬২ রান। এই দুই জন ফিরলে আর কোনো ব্যাটসম্যানই ব্যক্তিগত স্কোর দুই অঙ্কের ঘরে নিতে পারেনি। কলকাতার পক্ষে তিনটি করে উইকেট নেন সুনিল নারিন ও কুলদিপ।

শেষপর্যন্ত মাত্র ১৪ ওভারেই থেমে যায় দিল্লির ইনিংস।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইপিএল,কলকাতা নাইট রাইডার্স,দিল্লি ডেয়ারডেভিলস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist