reporterঅনলাইন ডেস্ক
  ১১ মার্চ, ২০২০

পাপিয়া দম্পতি ১৫ দিনের রিমান্ডে

অস্ত্র, মাদক ও জাল টাকার পৃথক ৩ মামলায় জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানকে ১৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। বুধবার ঢাকা মহানগর হাকিম পৃথক ৩ মামলায় তাদের রিমান্ডে নেয়ার আদেশ দেন।

বুধবার পাপিয়াকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় বিমানবন্দর থানার বিশেষ ক্ষমতা আইনে মামলা, শেরেবাংলা নগর থানার অস্ত্র ও মাদক মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিন করে ৩০ দিনের রিমান্ড আবেদন করা হয়।

আদালতে পাপিয়া ও তার স্বামীর পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। আদালত শুনানি নিয়ে ৩ মামলার প্রতিটিতে পাপিয়া ও তার স্বামীকে ৫ দিন করে মোট ১৫ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন।

আদালতকে র‍্যাব প্রতিবেদন দিয়ে বলেছে, আসামি পাপিয়া ও তার স্বামী সংঘবদ্ধ অপরাধী চক্রের সদস্য।

এর আগে ২৪ ফেব্রুয়ারি বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান ৫ দিন, শেরেবাংলা নগর থানার অস্ত্র ও মাদক আইনে দায়ের করা মামলায় ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। সেদিন তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

সেখানে জাল টাকা উদ্ধারের মামলায় ১০ দিন, অস্ত্র ও মাদক মামলায় তাদের গ্রেফতার দেখানো-পূর্বক ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। ঢাকা মহানগর হাকিম শাহীনুর রহমান তাদের গ্রেফতার দেখান ও আবেদন মঞ্জুর করেন।

অন্যদিকে ৩ মামলায়ই রিমান্ড বাতিল করে জামিনের আবেদন করেন আসামি পক্ষের আইনজীবী। আদালত তা মঞ্জুর করেননি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাপিয়া দম্পতি,শামীমা নূর পাপিয়া,যুব মহিলা লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close