reporterঅনলাইন ডেস্ক
  ০৬ মে, ২০২৪

রাজধানীতে ঝড়ে ১০ তলা থেকে দেয়াল ভেঙে পড়ে নারীর মৃত্যু, আহত ৮

ছবি : সংগৃহীত

রাজধানীতে ঝড়ে নির্মাণাধীন ১০ তলা ভবনের দেয়াল ভেঙে পাশের একটি টিনশেড বাড়ির ওপর পড়েছে। এ ঘটনায় এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন ওই বাড়িতে বসবাস করা আরও আটজন।

মোহাম্মদপুরের ঢাকা উদ্যান এলাকায় এই ঘটনা ঘটে। তাদের মধ্যে ভুক্তভোগী লুৎফা (৩৫) ও রাব্বি (৯) নামে দু’জন ঢাকায় পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ব্লক-সি’র ১ নম্বর রোডের ওই ভবনের ১০ তলার পশ্চিম পাশের একটি দেয়াল ধসে পড়ার কথা জানিয়েছে পুলিশ। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রোববার রাত সাড়ে ১০টার দিকে ঝড়-বৃষ্টির সময় দেয়াল ধসে পড়ে। এতে টিনশেড বাড়ির চারটি কক্ষ ক্ষতিগ্রস্ত এবং আটজন আহত হয়।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসক রেশমা (৪০) নামে একজনকে মৃত ঘোষণা করেন। আহত রোহান (৪), রাহাত (৭), রাব্বি (৯), ফারুক (৪৫) লিমা (৩০) সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রুমা (৩০) নামে একজন নিউরো সায়েন্স হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন।

ডিএমপির তেজগাঁও বিভাগের মোহাম্মদ জোনের সহকারী কমিশনার (এসি) মিজানুর রহমান সোমবার সকালে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, রোববার রাতে ঝড়-বৃষ্টির সময় ঢাকা উদ্যানের এক নম্বর রোডে নির্মাণাধীন ওই ভবনের ১০ তলার পশ্চিম পাশের একটি দেয়াল ধসে পাশের একতলা টিন শেড বাড়ির ওপরে পড়ে। এতে টিনশের ঘরে থাকা এক নারী নিহত এবং পাঁচজন আহত হয়েছেন।

তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) এনামুল হক সৈকত জানান, নিহত রেশমার মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। ঘটনার তদন্ত চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝড়,রাজধানী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close