শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

  ২৬ জানুয়ারি, ২০২৪

রিকশা পেলেন ২৫ উপকারভোগী 

ছবি: প্রতিদিনের সংবাদ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কর্মক্ষম ও দরিদ্র মানুষের মধ্যে রিকশা বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে শ্রীমঙ্গলে কৃষিমন্ত্রীর বাসভবনে সমাজসেবা অধিদপ্তর বাস্তবায়িত ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কার্যক্রমের আওতায় রিকশাগুলো বিতরণ করা হয়।

শ্রীমঙ্গল পৌরসভা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের মোট ২৫ জন উপকারভোগীর হাতে রিকশা তুলে দেন প্রধান অতিথি কৃষিমন্ত্রী আব্দুস শহীদ।

রিকশা বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু তালেব। স্বাগত বক্তব্য দেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুয়েব হোসেন চৌধুরী। এছাড়া, উপস্থিত ছিলেন উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায়, পৌর কাউন্সিলর তানিয়া আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র, যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেনসহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার সবসময় মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে। কেউ ভিক্ষা করে জীবিকা অর্জন করুক সেটা আমরা চাই না। তাই কর্মক্ষম এবং যারা ভিক্ষাবৃত্তির সঙ্গে জড়িতদের কর্মসংস্থানের লক্ষ্যে রিকশা বিতরণসহ নানান কার্যক্রম হাতে নিয়েছি।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার,শ্রীমঙ্গল,কৃষিমন্ত্রী,রিকশা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close