দোহার (ঢাকা) প্রতিনিধি

  ১৬ মার্চ, ২০২৩

দেশ খাদ্য উৎপাদনে সয়ংসম্পূর্ণ :

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, ‘প্রাণিসম্পদ ও কৃষি খাতে আমরা ভালো করছি। যদিও আমাদের ছোট দেশ, মানুষও অনেক বেশি। তারপরও আমরা কৃষি, প্রাণিজ, দুধ, ডিম, মাংস উৎপাদনে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছি।’ এজন্য সংশ্লিদের ধন্যবাদ দেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রাণিসম্পদ ও কৃষি খাতকে আরো এগিয়ে নিয়ে যেতে পারবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

বুধবার (১৫ মার্চ) দুপুরে দোহার উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, ‘ডিম, মুরগি, দুগ্ধ এসব কোনোটাতেই এখন আর ঘাটতি নেই এবং এসবের সঙ্গে যারা সম্পৃক্ত আছেন তাদের আমি অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, দোহার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম, দোহার পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আলমাছ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএম মোস্তাফিজুর রহমান, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. শামীম হোসেন প্রমুখ।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খাদ্য উৎপাদন,দোহার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close