ভোলা প্রতিনিধি :

  ২৮ নভেম্বর, ২০২২

চরফ‍্যাশনে দুই ইউপিতে নৌকার প্রার্থীকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থীর জয়

ছবি : প্রতিদিনের সংবাদ

সিমানা জটিলতা কাটিয়ে দীর্ঘ ১১ বছর পর ভোলার চরফ্যাশন উপজেলার ওমরপুর ও আসলামপুরে শান্তিপূর্ণ পরিবেশে ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএমে) ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে দুই ইউপিতেই আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে হারিয়ে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা।

সোমবার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে বিরতিহীনভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম এ তথ‍্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এই নির্বাচনে ওমরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম আনারস প্রতীকে ৫ হাজার ৫৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। অপরদিকে তার প্রতিদ্বন্দ্বী রিয়াজুল ইসলাম রিজন নৌকা প্রতীক নিয়ে ৩ হাজার ৬৮০ ভোট পেয়েছেন।

এ ছাড়াও আসলামপুর ইউনিয়নে মো. আবুল কাশেম মেলেটারী আনারস প্রতীক নিয়ে ৪ হাজার ৪২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী মো. নুরে আলম মাস্টার নৌকা প্রতীক নিয়ে ৩ হাজার ৬৭৭ ভোট পেয়েছেন।

আসলামপুর ও ওমরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন, সাধারণ সদস্য পদে ৭৯ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ২৩ জন প্রার্থী নির্বাচন করেছেন। দুই ইউপিতে ভোটার সংখ্যা ২৬ হাজার ৭০৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ২৯৮ জন। নারী ভোটর ১২ হাজার ৪০৮ জন।

আঞ্চলিক নির্বাচন অফিসার মো. আলাউদ্দিন জানান, সকাল থেকে ভোটাররা উৎসবমুখরভাবে ভোট দিয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের দিনব্যাপী ছিলো পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা। এ ছাড়াও পুলিশ, র‌্যাব, বিজিবি ও কোস্টগার্ড সদস্য ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, মোবাইল টিম ও স্টাইকিং ফোর্স নিয়োজিত ছিলো।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চরফ‍্যাশন,নৌকার প্রার্থী,স্বতন্ত্র প্রার্থীর জয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close