সাতক্ষীরা প্রতিনিধি

  ২৮ মার্চ, ২০২২

পানির ড্রেন থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

সাতক্ষীরার কলারোয়ায় কৃষি ক্ষেতের একটি পানির ড্রেন থেকে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৮ মার্চ) সকালে উপজেলার জালালাবাদ ইউনিয়নের মাস্টার পাড়া এলাকার আলাউদ্দিন সরদারের কুল বাগানের পানির ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্কুল ছাত্রীর নাম সানচিতা হোসেন সেঁজুতি (১৩) সে কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের মাস্টার পাড়া এলাকার কৃষক সোহরাব হোসেন পলাশের মেয়ে কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।

নিহতের বাবা সোহরাব হোসেন পলাশ জানান, তার দ্বিতীয় স্ত্রীর মেয়ে সানচিতা হোসেন সেঁজুতি রোববার স্কুলে গিয়েছিল। তারপর থেকে সে বাড়ি ফেরেনি। সারা দিন তাকে না পেয়ে রাতে কলারোয়া থানায় তিনি একটি জিডি করেন।

মেয়ের হত্যা প্রসঙ্গে তিনি আরও জানান, তার মেয়ের সাথে প্রতিবেশি আলতাফ হোসেনের ছেলে আব্দুর রহমানের সাথে এক বছর আগে থেকে প্রেমের সম্পর্ক। আব্দুর রহমান কলারোয়া সরকারি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষেশিক্ষার্থী। এ নিয়ে তাদের মধ্যে সালিশ-বিচারও হয়েছে। তাদের এই সম্পর্ক তিনি মেনে নেননি। ধারণা করা হচ্ছে, আব্দুর রহমান তাকে শিক্ষা দিতে তার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েটির মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার হাত বেঁধে গলায় ওড়না প্যাঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মরদেহ উদ্ধার,স্কুলছাত্রী,পানির ড্রেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close