লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ৩০ সেপ্টেম্বর, ২০২০

টাকা-স্বর্ণালংকার নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

চট্টগ্রামের লোহাগাড়ায় নগদ ২ লাখ ৬০ হাজার টাকা ও ৮ ভরি স্বণালাংকার নিয়ে শরমিন আকতার (২৪) নামে এক গৃহবধূ পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ১৪ সেপ্টেম্বর বিকালে উপজেলার আমিরাবাদ রাজ মহল কমিউনিটির একটি ভাড়া বাসায় এঘটনা ঘটে। সে উপজেলার আমিরাবাদ মলিক ছোবাহন হাজির পাড়ার ডুবাই প্রবাসী মো. মনজুর ইসলামের স্ত্রী।

এ ঘটনায় বুধবার সকাল ১১ টার দিকে ওই গৃহবধূর স্বামী প্রবাসী মনজুর ইসলাম বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে স্ত্রী শরমিন আকতার (২৫), শরমিন আকতারের বাবা ছিদ্দিক আহমদ (৬৫), মাতা জাহানারা বেগম (৫২), ছিদ্দিক আহমদের ছেলে কুতুব উদ্দিন (৩৫) ও হালিমা আকতারকে (৩৮) বিবাদী করা হয়।

প্রবাসী মনজুর ইসলাম জানান, ৪ বছর আগে উপজেলার কলাউজান আধার চর এলাকার হাফেজ ছিদ্দিক আহমেদের মেয়ে শরমিন আকতারের সাথে আমার বিয়ে হয়। বিয়ের ২ মাস পর আমি জীবিকার তাগিদে ডুবাই চলে যাই। তবে আমাদের মধ্য সুসম্পর্ক ছিল এবং বিদেশ থাকাকালীন সময়ে সবসময় যোগাযোগ হতো।

১৬ সেপ্টেম্বর আমার স্ত্রী শরমিন আকতারকে দেশে যাওয়ার কথা বলি। এর কিছুদিন পূর্বে বিদেশ থেকে নগদ ২ লাখ ৬০ হাজার টাকা ও ৮ ভরি স্বণালাংকার পাঠিয়ে দিই। পরে ১৬ সেপ্টেম্বর দেশে এসে বাসায় তালাবদ্ধ অবস্থায় দেখতে পাই। পরে বাসার ম্যানেজারের কাছে জিজ্ঞেস করলে সে বলে আপনার স্ত্রী আপনি আসার দুদিন পূর্বে বাসা (১৪ সেপ্টেম্বর) থেকে চলে গেছে। কি কারণে চলে গেছে তিনি কিছুই বুঝতে পারছেন না। এসময় বাসায় থাকা মালামালও নিয়ে যায় বলে জানান তিনি। পরে অনেকে খোঁজাখুঁজি করি। কিন্তু কোথাও সন্ধান না পেয়ে থানায় অভিযোগ করি।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, এ ঘটনায় প্রবাসী মনজুর ইসলাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বিষয়টি তদন্ত করার জন্য থানার এসআই আবদুল হককে দায়িত্ব দেওয়া হয়েছে। ওনি তদন্ত করে আনইগত ব্যবস্থা নিবেন। অন্যদিকে, অভিযুক্তদের সাথে যোগাযোগ করতে না পারায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নগদ টাকা,স্বর্ণালংকার,প্রবাসীর স্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close