অর্থনৈতিক প্রতিবেদক:

  ০১ এপ্রিল, ২০২৪

রিচার্ড ডি’রোজারিও’র মায়ের মৃত্যুতে ডিএসই ও ডিবিএ’র শোক

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পরিচালক ও ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশনের (ডিবিএ) সাবেক প্রেসিডেন্ট রিচার্ড ডি’রোজারিও’র মা মারিয়া কেশি ডি’রোজারিও’র মৃত্যুতে শোক প্রকাশ করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ ও ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন। সোমবার (১ এপ্রিল) পৃথক পৃথক বিবৃতিতে সংগঠন দুটি এই শোক জ্ঞাপন করেন।

ডিএসই’র শোক বার্তায় বলা হয়, মারিয়া কেশি ডি’রোজারিও’র মৃত্যুতে ডিএসই পরিচালনা পর্ষদের পক্ষে চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সকল কর্মকর্তা-কর্মচারীর পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ড. এটিএম তারিকুজ্জামান, সিপিএ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তারা মরহুমার আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ডিবিএ’র পক্ষ থেকে শোক প্রকাশ করে বলা হয়, ডিবিএ পরিচালনা পর্ষদ তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত। একইসঙ্গে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, ডিএসই পরিচালক ও গ্লোবাল সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিচার্ড ডি’রোজারিও’র মা বার্ধক্যজনিত কারনে সোমবার সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি স্বামী, ৬ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডিএসই,ডিবিএ,ঢাকা স্টক এক্সচেঞ্জ,ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close