সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

গ্যাস সিলিন্ডারে ভরার সময় বিস্ফোরণে মৃত্যু

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবৈধভাবে প্রাকৃতিক গ্যাস রিফুয়েলিং করার সময় সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আবদুর রশিদ (৪৭) নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার মারা গেছেন। নিহত আবদুর রশিদ সোনারগাঁ পৌরসভার সাহাপুর গ্রামের বাসিন্দা।

এর আগে বুধবার রাত ১টার দিকে সোনারগাঁ পৌরসভা সাহাপুর কাঠপট্টি এলাকায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে দগ্ধ আবদুর রশিদকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হলে, গতকাল শুক্রবার সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

স্থানীয়রা জানান, আবদুর রশিদ ও তার ভাই সহিদুল দীর্ঘদিন ধরে তিতাস গ্যাস চুরি করে অবৈধভাবে সিলিন্ডারে ভরে সোনারগাঁ, আড়াইহাজার ও কুমিল্লা জেলার মেঘনা উপজেলার বিভিন্ন এলাকায় বাজারজাত করে আসছিলেন। এরই মধ্যে তারা অবৈধ গ্যাস চুরির ব্যবসা করে অঢেল সম্পদের মালিক বনে গেছেন। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি বোতলজাত করার সময় সিলিন্ডার বিস্ফোরণ হয়ে রশিদ দগ্ধ হন। সহিদ কৌশলে সেখান থেকে সটকে পড়েন এবং বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।

এ ব্যাপারে জানতে চাইলে সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন বলেন, মৃত রশিদের স্বজনরা একটি অপমৃত্যু রিপোর্ট লেখা কাগজ থানায় জমা দিয়ে গেছেন। বিষয়টির তদন্ত চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close