পাবনা প্রতিনিধি

  ০৯ আগস্ট, ২০১৮

দুই শিক্ষকের হাতাহাতি পাবিপ্রবিতে চাপা ক্ষোভ

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রক্টর ও এক শিক্ষকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাতে বঙ্গবন্ধু হলের প্রভোস্টের রুমে এ ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয়ের একাধিক সূত্র জানায়, মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের প্রভোস্টের রুমে প্রথমবর্ষে ভর্তি পরীক্ষা-সংক্রান্ত একটি গোপন বৈঠকে মিলিত হয়েছিলেন কয়েকজন শিক্ষক। বৈঠকের এক পর্যায়ে কমিটির দায়িত্ব ভাগাভাগিকে কেন্দ্র করে প্রক্টর প্রীতম কুমার দাসের সঙ্গে বাংলা বিভাগের চেয়ারম্যান আরিফ ওবায়দুল্লাহর কথাকাটাকাটি, এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু হলের আবাসিক কয়েকজন ছাত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রভোস্টের রুমে প্রক্টর ও বাংলা বিভাগের চেয়ারম্যান আরিফ ওবায়দুল্লাহর মধ্যে উচ্চৈস্বরে বাকবিতন্ডা শুনে তারা সেখানে ছুটে গিয়ে দেখতে পান প্রক্টর হন্তদন্ত হয়ে দৌড়ে রুম থেকে বেরিয়ে আসছেন। এ সময় তাকে বিধ্বস্ত দেখাচ্ছিল।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষক নাম প্রকাশ না করার শর্তে বলেন, রাতে একটি বিষয় নিয়ে বৈঠক করার সময় তাদের মধ্যে এই ঝামেলার সৃষ্টি হয়। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রীতম কুমার দাসের মুঠোফোনে বারবার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

তবে পাবিপ্রবির জনসংযোগ শাখার সহকারী পরিচালক ফারুক হোসেন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মারামারি ঠিক নয়, সামান্য কথাকাটাকাটি হয়েছিল মাত্র। পাবিপ্রবির প্রোভিসি ড. আনোয়ারুল ইসলাম বলেন, এ বিষয়ে আমি বিস্তারিত কিছু জানি না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close