চট্টগ্রাম ব্যুরো

  ১৭ জুলাই, ২০১৮

চট্টগ্রামে মা-মেয়ে খুনের ঘটনায় মামলা

চট্টগ্রাম নগরে মা ও মেয়েকে হত্যার ঘটনায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। গত রোববার রাতে খুলশী থানায় মামলাটি করেন নিহত মনোয়ারা বেগমের ছেলে মোস্তাফিজুর রহমান। এ দিকে এ ঘটনায় নিহতদের আত্মীয়-স্বজনদের মধ্যে অন্তত তিনজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

খুলশী থানার ওসি শেখ নাসির উদ্দিন আটকদের পরিচয় জানাতে অপারগতা প্রকাশ করে বলেন, সন্দেহভাজন হিসেবে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করছি আমরা। তদন্তের স্বার্থে এখনই কিছু বলা যাচ্ছে না।

তবে পুলিশ সূত্র জানিয়েছে, নিহত মেহেরুন নেছার মেঝ বোনের ছেলে মুশফিকুর রহমান ও বেলাল উদ্দিন এবং মুশফিকুরের দোকানের কর্মচারী মো. ইমনকে রোববার রাত থেকে খুলশী থানায় রেখে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তাদের বাড়ি সীতাকু- উপজেলার ফৌজদারহাট এলাকায়। চট্টগ্রাম নগর পুলিশের উপকমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ গতকাল সোমবার সন্ধ্যায় বলেন, জোড়া খুনের ঘটনায় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের আটক বা গ্রেফতার বলা যাবে না। নিশ্চিত হয়েই আমরা গণমাধ্যমকে সবকিছু জানাব।

এর আগে গত রোববার দুপুরে নগরের খুলশী থানার আমবাগান এলাকায় ফ্লোরাপাশ রোডে একটি নির্মাণাধীন ভবনের পানির ট্যাংক থেকে মনোয়ারা বেগম (৯৭) এবং তার মেয়ে সাবেক ব্যাংক কর্মকর্তা মেহেরুন নেছা বেগমের (৬৭) লাশ উদ্ধার করে পুলিশ। সুরতহাল প্রতিবেদনের ভিত্তিতে পুলিশের ধারণা, মাকে শ্বাসরোধ এবং মেয়েকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। পরে তাদের লাশ পানির ট্যাংকে ফেলে দেওয়া হয়। সম্পত্তি দখলকে কেন্দ্র করে এই জোড়া খুনের ঘটনা ঘটে থাকতে পারে বলে সন্দেহ করছে পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist