নীলফামারী প্রতিনিধি

  ২৪ জুন, ২০১৭

শিক্ষকের বাড়িতে আগুন, ২০ দিনে গ্রেফতার হয়নি কেউ

নীলফামারীর ডিমলায় শিক্ষকের বাড়িতে আগুন দেওয়ার ঘটনায় ক্ষোভে ফুঁেস উঠেছেন শিক্ষক প্রতিনিধিরা। মামলা দায়েরের ২০ দিন হতে চললেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি আজও। অবিলম্বে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন উপজেলার শিক্ষকরা। জানা গেছে, গত ৩১ মে গভীর রাতে ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ গ্রামে কালিগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিউল ইসলামের বাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। পরিকল্পিতভাবে ওই ঘটনা ঘটানো হয়েছে অভিযোগ করে ছয়জনের নামে ডিমলা থানায় মামলা করেন শিক্ষক সফিউল।

ডিমলা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আজিজুল ইসলাম বলেন, একজনের সঙ্গে বিরোধ থাকতে পারে কিন্তু তার বাড়ি আগুন জ্বালিয়ে দিতে হবে, এটা কখনো মেনে নেওয়া যায় না।

ডিমলা থানার অফিসার ইনচার্জর্ (ওসি) মোয়াজ্জেম হোসেন বলেন, শিক্ষকের বাড়িতে আগুন দেওয়ার বিষয়টি স্বীকার করলেও কারা আগুন দিয়েছে সেটি তদন্ত করে দেখা হচ্ছে। মামলা হওয়া ছয়জন- জাদু মিয়া, রাশেদ, মকলেছুর রহমান, জাকিরুল ইসলাম ও আমজাদুল ইসলাম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist